২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৪:৩৫:০৭ পূর্বাহ্ন


সিনিয়র সাংবাদিক বাবলুর মৃত্যুতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক
সংবাদ বিজ্ঞপ্তি :
  • আপডেট করা হয়েছে : ১৫-০২-২০২২
সিনিয়র সাংবাদিক বাবলুর  মৃত্যুতে রাজশাহী মহানগর  প্রেসক্লাবের শোক সিনিয়র সাংবাদিক বাবলুর মৃত্যুতে রাজশাহী মহানগর প্রেসক্লাবের শোক


রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক উত্তরা প্রতিদিনের প্রধান সম্পাদক ও সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহ আল মাহমুদ বাবলুর (৫২) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী মহানগর প্রেসক্লাবের নেতৃবৃন্দ। 

মঙ্গলবার (১৫-০২-২০২২) এক শোক বার্তায় রাজশাহী মহানগর প্রেসক্লাবের সভাপতি এসএম আব্দুল মুগনী নীরো, সিনিয়র সহসভাপতি মাসুদ রানা রাব্বানী, সহসভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মুহা: আব্দুল আউয়াল, যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন ও তৌফিক ইমাম পান্না, সাংগঠনিক সম্পাদক আবু হেনা মোস্তফা জামান, দফতর সম্পাদক ইফতেখার আলম, অর্থ সম্পাদক ফয়সাল আহমেদ প্রমুখ নেতৃবৃন্দ এই শোক প্রকাশ করেন। এতে তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। 

উল্লেখ্য, মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সাংবাদিক বাবলু। তিনি দীর্ঘ প্রায় চার বছর দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মরহুমের নামাজে জানাজা বাদ জোহর নগরীর উপশহর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। পরে রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সামনে পশু হাসপাতাল সংলগ্ন গোরস্থানে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ দুই সন্তান ও আত্নীয়স্বজন রেখে গেছেন।