২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:১৫:২৭ পূর্বাহ্ন


সেই প্রধান শিক্ষককে লাঞ্চিত ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে ছাত্রদের মানববন্ধন
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৮-০২-২০২৩
সেই প্রধান শিক্ষককে লাঞ্চিত ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে ছাত্রদের মানববন্ধন সেই প্রধান শিক্ষককে লাঞ্চিত ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে ছাত্রদের মানববন্ধন


রাজশাহীর পুঠিয়ায় প্রধান শিক্ষককে লাঞ্চিত ও প্রাণ নাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিড়ালদহ সৈয়দ করম আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা।

বুধবার বেলা সারে ১২ টার দিকে পুঠিয়া উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন পালনকারী ছাত্ররা জানায়, গত সোমবার রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.আব্দুস সামাদসহ কয়েকজন লোক বিদ্যালয়ে গিয়ে প্রধান শিক্ষক কুরবান আলীকে লাঞ্চিত করে। পরে তারা বিদ্যালয়ের বাহিরে গিয়ে তাকে মোবাইলে প্রাণ নাশের হুমকি দেয়। এ ঘটনার প্রতিবাদ জানাতে তারা এই কর্মসূচি পালন করছে।

এলাকাবাসী জানান, ওই বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠন নিয়ে দ্বন্দ্বের কারণে এধরণের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। নির্বাচিত কমিটি না করে এডহক কমিটি গঠন কমিটি গঠন করা নিয়ে দু'টি পক্ষের সৃষ্টি হয়েছে সেখানে।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, গত সোমবার ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক থানায় একটি জিডি করেছেন। আর ছাত্রদের মানববন্ধন কর্মসূচি পালনকালে কোনো অঘটন না ঘটে সেজন্য সেখানে পুলিশের উপস্থিতি ছিল।