২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০২:৪৯:০২ অপরাহ্ন


রাজশাহীর ইউসুফপুর ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহন
মোঃফায়সাল হোসেন:
  • আপডেট করা হয়েছে : ১৫-০২-২০২২
রাজশাহীর ইউসুফপুর ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহন রাজশাহীর ইউসুফপুর ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহন


চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ইউসুফপুর ইউনিয়ন পরিষদে অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি অনুপস্থিত থাকায় সভাপতিত্ব করেন, চারঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা।এ সময় অধ্যপক সিরাজুল ইসলাম বলেন, ইতি পূর্বে এই ইউপির মাটিতে এক কাউন্সিলরের ভাইকে প্রতি হিংসার স্বীকার হয়ে প্রান দিতে হয়েছে। যা আজ পর্যন্ত ইউসুফপুর ইউনিয়ন বাসী তথা রাজশাহীবাসী মেনে নিতে পারে নি। তারই ফল স্বরুপ ভোটারগন সন্ত্রাসীদের কে প্রত্যক্ষান করে নির্বাচনের মাধ্যমে নতুন মুখ নিয়ে এসেছেন। 

দায়িত্ব গ্রহন সভায় সভাপতি সৈয়দা সামিরা বলেন, চেয়ারম্যান ও সদস্যগন একত্রিত হয়ে ইউসুফপুর ইউনিয়নের সেবা সুনিশ্চিত করবেন। গরিব, দুঃখী, বিপদগ্রস্ত মানুষের পাশে থেকে তাদের সমস্যা থেকে মুক্ত করবেন।সরকারি বরাদ্দ জনগনের মাঝে সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে বন্টন করবেন। আপনারা বয়স্ক ভাতা, বিধবা ভাতা, শিক্ষা ভাতা সহ সকল ভাতা নিশ্চিত করবেন।ঘর-বাড়ী, টিউবওয়েলসহ যাবতীয় সরকারি অনুদান জনগণের মাঝে পৌছিয়ে দিবেন। অনুষ্ঠানে   চেয়ারম্যান মো. আরিফুল ইসলাম 'মাখন' বলেন, আমি প্রানপন চেষ্টা করবো সরকারি অনুদান জনগণের মাঝে শতভাগ  বন্টন করে দেয়ার।

রাজশাহীর সময় / এফ কে