২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:৩৮:৩৭ পূর্বাহ্ন


বললেন ক্ষুব্ধ জাভেদ মিয়াঁদাদ ‘জাহান্নামে যাক ভারত’
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০২-২০২৩
বললেন ক্ষুব্ধ জাভেদ মিয়াঁদাদ ‘জাহান্নামে যাক ভারত’ বললেন ক্ষুব্ধ জাভেদ মিয়াঁদাদ ‘জাহান্নামে যাক ভারত’


চলতি বছরের এশিয়া কাপ হওয়ার কথা ছিল পাকিস্তানে। কিন্তু ভারত তো পাকিস্তানে খেলতে যাবে না। তাই এশিয়া কাপের বিকল্প ভেন্যু নিয়ে চিন্তাভাবনা চলছে।

তবে পাকিস্তানও ছেড়ে কথা বলছে না। ভারতের বিরুদ্ধে পাল্টা হুমকি দিয়ে রেখেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তারা জানিয়েছে, ভারত পাকিস্তানে না গেলে চলতি বছর ওয়ানডে বিশ্বকাপ খেলতে পাকিস্তানও ভারতে যাবে না।

উত্তেজনার এই আগুনে যেন নতুন করে ঘি ঢাললেন পাকিস্তানের কিংবদন্তি ব্যাটার জাভেদ মিয়াঁদাদ। তার মতে, পাকিস্তানের মাটিতে তাদের খেলতে ভয় পায় বলেই যেতে চাইছে না ভারত। ক্ষুব্ধ কণ্ঠে তিনি বলেন, জাহান্নামে যাক ভারত, তাদের নিয়ন্ত্রণ করতে না পারলে আইসিসির উচিত ভারতকে বাদ দেওয়া।

ইউটিউবে এক ভিডিওবার্তায় মিয়াঁদাদ বলেছেন, ‘আগেও বলেছিলাম, ভারত না আসলে না আসুক। তাতে আমাদের কিছু যাবে আসবে না। ওরা জাহান্নামে যাক। আমরা তো দেশের মাটিতে ক্রিকেট খেলছি। ওদের আসার ব্যাপারটা আইসিসির উপর নির্ভর করছে। যদি আইসিসি ওদের নিয়ন্ত্রণ করতে না পারে, তাহলে ওদের রাখারই দরকার নেই। আইসিসির উচিত প্রত্যেক দেশের জন্যে একটা করে নিয়ম রাখা।’

এখানেই থেমে থাকেননি মিয়াঁদাদ। আরও বলেছেন, ‘ওরা কেন খেলতে চাইছে না? পাকিস্তানে এসে খেলতে কি ভয় পাচ্ছে? আমাদের সময়েও দেখতাম, ওরা হারের ভয়ে খেলতে চাইত না। কারণ হেরে গেলে খুবই সমস্যায় পড়ে যেত। ওদের দেশের সমর্থকরা জঘন্য। ভারত যার কাছেই হারুক না কেন, ওদের সমর্থকরা ক্রিকেটারদের ঘর জ্বালিয়ে দেয়। সেটাকেই ওরা ভয় পায়।’