২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৩৬:১৭ অপরাহ্ন


চেঞ্জিং রুমে সেক্স থেকে আলিয়ার সঙ্গে প্রেম!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৪-০২-২০২৩
চেঞ্জিং রুমে সেক্স থেকে আলিয়ার সঙ্গে প্রেম! চেঞ্জিং রুমে সেক্স থেকে আলিয়ার সঙ্গে প্রেম!


জয়সলমের পৌঁছে গিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। অপেক্ষা শুরু ব্যান্ড-বাজা-বারাতের। জানা যাচ্ছে আগামী ৬ই ফেব্রুয়ারি চার হাত এক হবে জুটির। শনিবার রাত থেকেই শুরু হয়ে যাবে প্রাক-বিয়ের অনুষ্ঠান। 

বলিউডের ‘ মোস্ট এলিজেবল ব্যাচেলার’-এর তালিকা থেকে অবশেষে কাটা পড়ছে সিদ্ধার্থের নাম। কিয়ারার সঙ্গে মন দেওয়া-নেওয়ার পালা বছর চারেক আগেই সেরে ফেলেছিলেন সিদ্ধার্থ। এবার পরিণতি পাচ্ছে সেই প্রেম কাহিনি। 

দ্য লাস্ট স্টোরিজ’-এর ব়্যাপ আপ পার্টিতে প্রথম আলাপ দুজনের, সেখান থেকে শুরু এই প্রেমের গল্প। কিয়ারার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগেও বহুবার প্রেম কড়া নেড়েছে সিদ্ধার্থের জীবনে। (ছবি-ইনস্টাগ্রাম)

কিয়ারার আগে সিদ্ধার্থের সবচেয়ে দীর্ঘ চলা প্রেম সম্পর্ক ছিল আলিয়া ভাটের সঙ্গে। জানা যায়, স্টুটেন্ড অফ দ্য ইয়ারের সেটেই প্রেমে পড়েছিলেন দুজনে। এরপর আরও ঘনিষ্ঠ হন দুজনে। ২০১৭ সাল নাগাদ ভেঙে যায় এই সম্পর্ক। পরবর্তীতে কফি উইথ করণের সেটে সেই ব্রেক আপে শিলমোহর দিয়েছিলেন নায়ক। 

কেন ভেঙেছিল এই প্রেম? জানা যায় সিদ্ধার্থের কাছে কমিটমেন্ট চেয়ে বসেছিলেন আলিয়া। তবে সেইসময় নায়কের ফোকাস ছিল কেরিয়ার। ব্যাস, সম্পর্কের ‘দ্য এন্ড’। জানা যায়, আলিয়ার প্রাণের চেয়েও প্রিয় পোষ্য বিড়াল এডওয়ার্ড আদতে সিদ্ধার্থের দেওয়া উপহার। কাকতালীয়ভাবে নায়কের হবু স্ত্রী কিয়ারার আসল নাম আলিয়া। 

এক পুরোনো সাক্ষাৎকারে সিদ্ধার্থ জানিয়েছিলেন, অল্প সময়ের জন্য এক দক্ষিণ আফ্রিকান মডেলকে ডেট করেছেন তিনি। কারুর নাম বলেননি অভিনেতা। তবে শোনা যায়, সেই মডেল আর কেউ নন- নিকোল মেয়ের।

আলিয়ার সঙ্গে ব্রেক-আপের পর কো-স্টার জ্যাকলিন ফার্নান্ডিজের সঙ্গেও নাম জড়িয়েছে সিদ্ধার্থের। দুজনের স্পষ্ট জানিয়েছিলেন তাঁর খুব ভালো বন্ধু তবে কোনওদিনই ডেট করেননি। 

করণ জোহরের সুবাদে চর্চায় থেকেছে সিডের সেক্স লাইফও।  ‘কফি উইথ করণ’-এ  সিদ্ধার্থের উদ্দেশে তাঁর মেন্টর প্রশ্ন ছুঁড়েছিলেন, ‘সবচেয়ে অদ্ভূত কোন জায়গায় সেক্স করেছো?’ জবাব ছিল, ‘চেঞ্জিং রুম, আমি চেঞ্জিং রুমে যৌনতায় লিপ্ত হয়েছি’। এরপর বিস্তারিত জানতে চান করণ, প্রশ্ন করেন- ‘সেইসময় চেঞ্জিং রুমের বাইরেও কি কেউ ছিল?’ এই নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছিলেন সিদ্ধার্থ। স্পষ্ট বলেন, ‘তুমি তো আগে বলোনি যে বিস্তারিত বলতে হবে’।