২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৮:২৭:৩৫ অপরাহ্ন


মেসেজে কথা বলায় ২০ বছরের তরুণকে পিটিয়ে হত্যা
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৩-০২-২০২৩
মেসেজে কথা বলায় ২০ বছরের তরুণকে পিটিয়ে হত্যা মেসেজে কথা বলায় ২০ বছরের তরুণকে পিটিয়ে হত্যা


একটি মেয়ের সঙ্গে মেসেজে গল্প করায় গোবিন্দরাজু (২০)  নামের এক তরুণকে নৃশংসভাবে হত্যা করেছে। বৃহস্পতিবার বেঙ্গালুরেু এ  ঘটনা ঘটে। এ  ঘটনায় ইতিমধ্যে চারজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, ফেসবুকে বন্ধু তালিকায় থাকা একটি মেয়ের সঙ্গে মেসেজে কথা বলতো গোবিন্দরাজু। এই ছিল তাঁর ‘অপরাধ’। সেই অপরাধেই তাঁকে খুন করে অনিল, লোহিত, ভরত এবং কিশোর নামের চারজন। সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন ডিসিপি দেবরাজ।

পুলিশ আরও জানায়, অভিযুক্ত অনিল রবিবার সকালে গোবিন্দরাজুকে তাঁর বাড়ি থেকে ডেকে বাইকে করে আন্দ্রালি এলাকায় নিয়ে যায়। সেখানেই আসে বাকি তিন অভিযুক্ত যুবক। এরপর মোটা লাঠি দিয়ে তাঁকে বেধড়ক পেটাতে শুরু করে। ঘটনাস্থলেই মারা যান গোবিন্দরাজু। ঘটনার পর অভিযুক্তরা নিজেদের মোবাইল ফোন বন্ধ করে দেয়।

এদিকে ছেলে বাড়ি না ফেরায় গোবিন্দরাজুর পরিবার পুলিশের কাছে গিয়ে নিখোঁজ অভিযোগ দায়ের করে। একজন তাঁকে ডেকে নিয়ে গেছে, সে কথাও পুলিশকে জানায় তাঁরা। এরপরই বিষয়টি প্রকাশ্যে আসে। অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্ত শুরু হওয়ার পরই আটক করা হয় ওই চারজনকে।

টানা জিজ্ঞাসাবাদের পর সবাই দোষ স্বীকার করে। এই ঘটনায় আরও তদন্ত চালানো হবে বলে জানিয়েছে পুলিশ। এদিকে গোবিন্দরাজুর দেহ উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। সেখান থেকে দেহ তুলে দেওয়া হয় নিহতের পরিবারের হাতে।