২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:১৮:৫১ পূর্বাহ্ন


একটি ক্লাসিক ডেট নাইট লুকের জন্য ৬সেলিব্রিটির রুবি লাল পোশাক
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৪-০২-২০২২
একটি ক্লাসিক ডেট নাইট লুকের জন্য ৬সেলিব্রিটির  রুবি লাল পোশাক একটি ক্লাসিক ডেট নাইট লুকের জন্য ৬সেলিব্রিটির রুবি লাল পোশাক


এই ভ্যালেন্টাইনস ডেট নাইটের জন্য প্রস্তুত হচ্ছেন? ঠিক আছে, ইন্টারনেটে অনেকগুলি পোশাক বিকল্প এবং স্টাইলিং ধারণাগুলির সাথে এটি সহজ হবে না। আপনি যদি আপনার সেরা দেখতে চান তবে নিশ্চিত করুন যে আপনি এমন একটি পোশাক বেছে নিয়েছেন যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে দেয় এবং আপনি এতে স্বাচ্ছন্দ্য বোধ করেন।

আপনার কাছে বর্ণালীতে সমস্ত রঙের সাথে খেলার স্বাধীনতা থাকলেও, রুবি লাল রঙ এমন একটি জিনিস যা আপনার চিন্তা করা উচিত। তার গভীর ছায়া এবং হত্যাকারী জ্বলন্ত গরম আভা নিশ্চিত একটি হৃদয় চুরিকারী, আপনি দিনের জন্য প্রয়োজন শক্তি! আপনার ভ্যালেন্টাইনস ডে তারিখের রাতকে হত্যা করার জন্য অনুপ্রেরণা নিতে এখানে 6টি সেলিব্রিটি-অনুমোদিত রুবি লাল চেহারা রয়েছে৷

একটি আধুনিক চেতনা সঙ্গে জাতিগত কিছু চান, একটি ট্রেন্ডি শৈলী খামচি সঙ্গে কিছু চকচকে? দীপিকার লাল মিডি পোশাক আপনার নিখুঁত অনুপ্রেরণা হতে পারে। সব্যসাচীর মত করে, দীপিকা যে সবেমাত্র বিবাহিত ছিল, সে পোশাকের সাথে তার চুদা দেখাতে দ্বিধা করেনি। তিনি শিশিরযুক্ত মেকআপের সাথে গ্ল্যাম ভাগফলকে উন্নত করেছেন এবং চেহারাকে উন্নত করতে পাম্প এবং রুবি কানের দুলের মতো লাল আনুষাঙ্গিক যোগ করেছেন।

গেহরাইয়ান তারকার অফ-শোল্ডার নম্বরটি একটি রোমান্টিক তারিখের রাতের জন্য উপযুক্ত। রুতু নীভা দ্বারা তার অত্যাশ্চর্য মিনি পোষাক তার টকটকে বক্ররেখা প্রদর্শন করার জন্য তার ধড় ছিন্ন করে এবং পরে একটি প্রবাহিত এ-লাইন সিলুয়েটে অতিক্রম করে। তিনি লাল হিল, নিশ্ছিদ্র চকচকে মেকআপ, চকচকে লাল ঠোঁট দিয়ে পুরো চেহারাটিকে সরল এবং মার্জিত রেখেছিলেন এবং তার টাস করা মানিটি তার মুখের ফ্রেমের কয়েকটি কুঁচকানো চুলের সাথে একটি নিচু পনিটেলে ফিরে এসেছে।

প্রিয়াঙ্কা চোপড়া ভ্যানিটি ফেয়ারের বেস্ট ড্রেসড পার্টিতে একটি রুবি লাল ফ্লোরাল লেইস ড্রেসে অংশ নিয়েছিলেন যা তার উত্কৃষ্ট আকারে একটি রোমান্টিক প্রান্ত বহন করে। তিনি একটি মখমলের কোমরবন্ধ কালো পাম্প, একটি সাধারণ কালো ক্লাচ এবং রুবি লাল কানের দুল দিয়ে লুকআপটি স্টাইল করেছেন৷ গাঢ় লাল ঠোঁট তার চেহারা একটি সাহসী এবং সুন্দর স্পর্শ দিয়েছে. আপনি যদি একটি কথোপকথন স্টার্টার পরার লক্ষ্য নিয়ে থাকেন, তাহলে এর মতো একটি লেসের ফুলের এমব্রয়ডারি করা স্ট্র্যাপলেস নম্বর জাদু করবে!

লাভ আজ কাল ২ অভিনেত্রীকে তার স্ট্রাকচার্ড মিনি ড্রেসে আকর্ষণীয় লাগছিল যেটিতে একটি নিমজ্জিত নেকলাইন, কাঁধের প্যাড এবং অন্তর্নির্মিত বেল্ট রয়েছে যা তার কোমরকে সংজ্ঞায়িত করে। তার অত্যাশ্চর্য চেহারা ন্যূনতম মেকআপ এবং আনুষাঙ্গিক সঙ্গে মিলিত হয়েছে. লাল স্ট্র্যাপি হিল, সিলভার ম্যানিকিউর, সাইড-পার্টেড খোলা চুল এবং লাল চকচকে ঠোঁট চেহারাটিকে পুরোপুরি সিল করে দিয়েছে। আপনি যদি ইন্দ্রিয়গ্রাহ্য কিন্তু আনুষ্ঠানিক দেখতে চান তাহলে সারার মতো ঝগড়া-মুক্ত চেহারা বেছে নিন।

একটি ঝকঝকে রুবি লাল মিডি পোশাকে জমকালো গরম দেখাচ্ছে, কারিনা কাপুর খানের উচ্চ গলার পোশাকে তার বুকে একটি বড় কাট এবং একটি কোমরবন্ধ রয়েছে৷ তিনি কালো স্টিলেটোস দিয়ে হাঁটু-দৈর্ঘ্যের সংখ্যাটি স্টাইল করেছেন এবং তার চুলগুলিকে চকচকে কেন্দ্র-বিভক্ত লকগুলিতে স্টাইল করেছেন। আপনি যদি ঝুঁকিপূর্ণ এবং উদ্ভট কিছুর জন্য প্রস্তুত হন তবে বেবোর পোশাক আপনার পছন্দ হতে পারে।

কৃতি স্যাননের স্টাইল গেমটি সর্বদা শীর্ষস্থানীয় এবং তার লাল এবং কালো পোলকা ডট ড্রেস অনিকেত সাটমের গোলাপী পোর্কুপাইনস আমাদের পছন্দের একটি। মাল্টি-টায়ার্ড রাফেল পোষাকটি একটি অন্তর্নির্মিত টাই-আপ বিশদ সহ তার কোমরে ছিল এবং স্ট্র্যাপলেস চেহারাটি সুকৃতি গ্রোভার দ্বারা স্টাইল করা হয়েছিল যিনি তার ওওটিডি মোড়ানোর জন্য লেস-আপ ক্রিশ্চিয়ান লুবউটিনের হিলগুলিতে বিশ্বাস করেছিলেন। নরম গোলাপী লিপস্টিক, সাজানো ভ্রু এবং তার পোশাকের সাথে মানানসই আইলাইনারে রঙিন ঠোঁট দিয়ে তিনি তার চেহারাটি গোলাকার করেছেন।

রাজশাহীর সময় / এফ কে