২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:১৩:২১ অপরাহ্ন


উষ্ণতার পারদ চড়িয়ে হট লুকে আগুন জ্বালালেন মৌনি
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০২-০২-২০২৩
উষ্ণতার পারদ চড়িয়ে হট লুকে আগুন জ্বালালেন মৌনি মৌনি রায়। ফাইল ফটো


ফ্যাশন স্টেটমেন্টে প্রথমসারিতে রয়েছেন মৌনি রায়। অভিনেত্রীর রপের ছটায় ঘায়েল ভক্তরা। সোশ্যাল মিডিয়াতেও অ্যাক্টিভ মৌনি। হামেশাই নেটদুনিয়ায় বোল্ড ছবি পোস্ট করে থাকেন বলি নায়িকা।

গোলাপি রঙের বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে বক্ষের খাঁজ। খোলা চুল, হালকা মেক আপে লাস্যময়ী মৌনি। বক্ষ-বিভাজিকার খাঁজে নিমেষে ঘায়েল হয়েছেন অনুরাগীরা।

কখনও বিকিনি তো কখনও ওয়েস্টার্ন-সব পোশাকেই  ভক্তদের মাতিয়ে রাখেন বাঙালি কন্যা মৌনি রায়।   বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন বঙ্গতনয়া মৌনি। যার হট মুভসের আদায় মুগ্ধ সাইবারবাসী।  

মৌনি রায়ের প্রতিটা ছবিই হট ভাইরাল। শরীরে কাপড়ের লেশমাত্র নেই। স্বল্প পোশাকে শিহরণ জাগালেন মৌনি রায়। মৌনি রায়ের ছবিতে সকলের কমেন্টের মধ্যে সবচেয়ে নজর কেড়েছে তার স্বামী সূরজের মন্তব্য। তিনি কমেন্টে জানিয়েছেন, তিনি কত সৌভাগ্য।

নিজের ইনস্টাগ্রামে প্রায়শই ছবি পোস্ট করে থাকেন মৌনি রায়। আসলে মৌনির ফ্যাশন মন্ত্রটাই সকলের থেকে আলাদা। প্রতিটা পোশাকের মধ্যেই অভিনবত্বের ছোঁয়া রাখেন মৌনি রায়, যা তাকে আর বেশি আকর্ষণীয় করে তোলে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নিত্য-নতুন পোশাকে দেখা যায় নায়িকাকে।

২০১৯ সাল থেকেই সম্পর্কে ছিলেন মৌনি ও সূরজ । দীর্ঘদিনের বয়ফ্রেন্ড সূরজ নাম্বিয়ারের সঙ্গে চলতি বছরের জানুয়ারি মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন মৌনি রায়। দুবাইয়ের ইনভেসমেন্ট ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ারের  রিয়েল এস্টেটের  ব্যবসা রয়েছে। মৌনির আদি শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে তবে কাজের সূত্রে দুবাইতে থাকেন সূরজ।