২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৪৭:৪১ পূর্বাহ্ন


বলিউডে দুর্দান্ত আত্মপ্রকাশ করতে যাচ্ছেন সুহানা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৪-০২-২০২২
বলিউডে দুর্দান্ত আত্মপ্রকাশ করতে যাচ্ছেন সুহানা বলিউডে দুর্দান্ত আত্মপ্রকাশ করতে যাচ্ছেন সুহানা


শাহরুখ খান এবং গৌরী খানের কন্যা সুহানা খানকে গর্জিয়াস বলাটা হবে শতাব্দীর অবমূল্যায়ন। তারকা কিড অত্যাশ্চর্য এবং তিনি এটা জানেন. তার ইনস্টাগ্রাম তার ভক্তদের জন্য একটি ট্রিট, যেখানে তিনি নিয়মিত তার জীবনের আপডেট শেয়ার করেন এবং তার অনুগামীদের তার বিশ্বের বাইরের ছবি দিয়ে থাকেন। আরেকটি বিষয়? তিনি একজন ফ্যাশন গুরু যার ফিট চেক আমাদের মন্ত্রমুগ্ধ করতে ব্যর্থ হয় না। কিছুক্ষণ আগে, তিনি তার গল্পগুলিতে একটি চমত্কার ফিট শেয়ার করেছেন। এটা সাদা, এটা গরম এবং এটা নিখুঁত!

সুহানা খান যে ইনস্টাগ্রামের গল্পটি শেয়ার করেছেন তাতে, তিনি তার দিনের পোশাক প্রকাশ করার সাথে সাথে তাকে বেশ চমকপ্রদ দেখাচ্ছিল। আমরা তাকে একটি সাদা টপ পরা দেখতে পাচ্ছি যাতে লেখা ছিল 'অফ' এবং এটিকে আয়নার সেলফিতে একটি স্মার্ট সাদা ব্লেজারের সাথে যুক্ত করা হয়েছে। তিনি একটি মসৃণ ব্রেসলেট এবং একটি ছোট দুল হিসাবে কিছু সুস্বাদু গহনা দিয়ে চেহারা উন্নত করেছেন৷ 

এদিকে, কাজের ক্ষেত্রে, মনে হচ্ছে সুহানা খান তার দুর্দান্ত বলিউডে আত্মপ্রকাশ এবং তার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করা থেকে খুব বেশি দূরে নয়। জানা গেছে যে তিনি জোয়া আখতারের আর্চি কমিকসের অভিযোজনে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। সুহানা ছাড়াও, খুশি কাপুর এবং অগস্ত্য নন্দাও নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ছবির একটি অংশ হবেন।

রাজশাহীর সময় / এফ কে