১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৩:৪৬:৪৮ অপরাহ্ন


কার ছবিতে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত অনন্যা?
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০২-০২-২০২৩
কার ছবিতে সুযোগ পেয়ে উচ্ছ্বসিত অনন্যা? অনন্যা পাণ্ডে। ফাইল ফটো


২০১৯ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবিতে বলিউডে অভিষেক। তার পর পেরিয়েছে তিন বছর। এর মধ্যেই কাজ করে ফেলেছেন শকুন বাত্রা, পুরী জগন্নাথের মতো পরিচালকদের সঙ্গে। জ়োয়া আখতারের সঙ্গে কাজ করেছেন ‘খো গয়ে হম কহাঁ’ ছবিতে। অন্য নবাগতদের তুলনায় যথেষ্ট ঈর্ষণীয় কেরিয়ার গ্রাফ চাঙ্কি পাণ্ডে-কন্যার। এ বার আরও এক ইচ্ছেপূরণ অনন্যার। ‘লুটেরা’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোতয়ানের সঙ্গে পরের ছবিতে কাজ করতে চলেছেন চাঙ্কি-কন্যা।

নিখিল দ্বিবেদীর প্রযোজনায় একটি সাইবার-থ্রিলার ছবির পরিচালনার কাজে হাত দিতে চলেছেন বিক্রমাদিত্য মোতওয়ানে। গতে বাঁধা বলিউড ছবি থেকে বেরিয়ে একটু অন্য ঘরানার কাজ করতে ভালবাসেন ‘উড়ান’, ‘ট্র্যাপড’-এর মতো ছবির পরিচালক। পর্দায় মানব মনের বিভিন্ন দিককে ফুটিয়ে তোলার জন্য বলিপাড়ায় নামডাকও আছে তাঁর। স্বীকৃতি পেয়েছেন কান চলচ্চিত্র উৎসবের মতো মঞ্চে। এ বার একটি সাইবার থ্রিলার ছবিতে কাজ করতে চলেছেন পরিচালক। এই ছবির জন্য অনন্যা পাণ্ডেকে বেছেছেন বিক্রমাদিত্য মোতওয়ানে। বিক্রমাদিত্যর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে ইচ্ছেপূরণ হয়েছে তাঁর, উচ্ছ্বসিত বলিউড অভিনেত্রী।

অনন্যার মতে, ‘‘যখন বিক্রমাদিত্য মোতওয়ানে আমাকে ছবির গল্প বলেন, তখনই আমি জানতাম আমি এই ছবিতে কাজ করতে চাই।’’ অনন্যার গলায় স্বাভাবিক উত্তেজনা। অভিনয়ের জগতে পা রাখার পর থেকেই বিক্রমাদিত্যর সঙ্গে কাজ করতে চেয়েছেন তিনি। এত দিনে সেই সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবতী মনে করছেন অনন্যা।

ছবি নিয়ে উৎসাহিত প্রযোজক নিখিল দ্বিবেদীও। ‘বীরে দি ওয়েডিং’-এর অন্যতম প্রযোজকের কথায় ‘‘ছবির চিত্রনাট্য পড়ার কয়েক ঘণ্টার মধ্যেই আমি প্রযোজনার সিদ্ধান্ত নিয়ে নিই।’’ ছবিতে অনন্যা পাণ্ডেকে নিয়েও আশাবাদী প্রযোজক। ‘‘অনন্যা এই প্রজন্মের অন্যতম উজ্জ্বল মুখ,’’ মত নিখিল দ্বিবেদীর।