২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:১২:৩০ পূর্বাহ্ন


মদ্যপানের টাকা না পেয়ে মাকে খুন করলো ছেলে
তমাল দাস :
  • আপডেট করা হয়েছে : ০১-০২-২০২৩
মদ্যপানের টাকা না পেয়ে মাকে খুন করলো ছেলে মদ্যপানের টাকা না পেয়ে মাকে খুন করলো ছেলে


মদ্যপানের টাকা না পেয়েছে এতোয়ারি ওঁরাও নামের এক মাকে খুন করেছে ছেলে। মঙ্গলবার দুপুরে জলপাইগুড়ি জেলার মেটেলি ব্লকের ইনডং চা বাগানে এ ঘটনা ঘটে।  ছেলে রাজু ওঁরাওকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, সব সময়ই নেশা করে করে থাকতো রাজু। মঙ্গলবার দুপুরে মদ্যপানের জন্য মায়ের কাছে টাকা চায় সে। টাকা দিতে অস্বীকার করেন এতোয়ারি। এতে ক্ষেপে যায় রাজু। সামনে থাকা পাথর ও লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে বৃদ্ধার মৃত্যু হয়।

বৃদ্ধার আর্তনাদে ছুটে আসেন প্রতিবেশীরা। হাতেনাতে ধরে ফেলেন রাজুকে। রাজু ওঁরাওকে বেঁধে রেখে মেটেলি থানায় খবর দেন তাঁরা। পুলিশকর্মীরা এসে রাজুকে গ্রেফতার করে থানায় নিয়ে যান।

নিহতের এক আত্মীয় জানিয়েছেন, রাজু সুরাসক্ত ছিল। মাঝে মাঝেই মত্ত অবস্থায় মা-কে মারধর করত। ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। মাতৃহন্তা পুত্রের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

মেটেলি থানা সূত্রে জানা গিয়েছে, ধৃতকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে তারা। এই খুনের পিছনে অন্য কোনও কারণ আছে কি না তা জানার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা। ধৃতের বিরুদ্ধে দায়ের হয়েছে খুনের মামলা।