২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০২:৫৫:৪৩ পূর্বাহ্ন


সাপাহার উপজেলা পরিষদ চত্বরের ভিতর থেকে লোহা চুরি! গ্রেফতার ১
হাফিজুল হক,সাপাহার নওগাঁ প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০১-০২-২০২৩
সাপাহার উপজেলা পরিষদ চত্বরের ভিতর থেকে লোহা চুরি! গ্রেফতার ১ সাপাহার উপজেলা পরিষদ চত্বরের ভিতর থেকে লোহা চুরি! গ্রেফতার ১


নওগাঁর সাপাহার উপজেলা পরিষদ চত্বরের ভিতর থেকে দিনের বেলায়  লোহার জয়েস্ট বিন বৈদ্যুতিক  স্টিক লাইট খুটি চুরি! গ্রেফতার ১জন।

এ বিষয়ে উপজেলা পরিষদের পক্ষ থেকে অফিস সহায়ক বাখরপুর গ্রামের আয়েসউদ্দিনের ছেলে তরিকুল ইসলাম বাদী হয়ে  সাপাহার থানায় ৩৭৯/৪১১ ধারায় একটি রেগুলার মামলা করেছে।

মামলার বিবরণ অনুযায়ী জানাজায়, গতকাল মঙ্গলবার বিকেল বেলা সাপাহার উপজেলার পরিষদ কম্পাউন্ড(চত্বর )এর ভিতর থেকে দিনের বেলায় ৬ টি লোহার জয়েস্ট বিন ৫টি বৈদ্যুতিক লোহার স্টিক লাইট খুটি যার আনুমানিক মূল্য ৭ লক্ষ টাকা চুরির ঘটনা ঘটেছে। অভিযোগের পর থানা পুলিশ সাপাহার আমডাঙ্গা গ্রামের আইজুদ্দিন এর ছেলে লিটন (৩১) কে গ্রেফতার করেছে। মামলার অন্যান্য আসামিরা হলেন করলডাঙ্গা গ্রামের বাবলু রহমানের ছেলে নূরে আলম পিংকি (২৮), জয়পুর মাস্টার পাড়া গ্রামের মোকলেসুর রহমানের ছেলে মনিরুজ্জামান সমাপন (৩৩), বাহাপুর গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে আনোয়ার হোসেন আনু সহ চুরির সাথে আরো ৩/৪ জন জড়িত আছে।

এ বিষয়ে সাপাহার থানা অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবিরের সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। এবং ডিউটি অফিসার এসআই রবিউল ইসলামের সাথে কথা হলে তিনি সাংবাদিকদের জানিয়েছে বাদির দেওয়া তথ্যমতে মালামাল উদ্ধার ও একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। অন্যান্যদের গ্রেফতারের প্রক্রিয়া চলমান রয়েছে।