২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:২৭:০৫ পূর্বাহ্ন


মসজিদের পর পাকিস্তানের থানায় জঙ্গি হামলা! ২৫ সন্ত্রাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ
রিয়াজ উদ্দিন:
  • আপডেট করা হয়েছে : ০১-০২-২০২৩
মসজিদের পর পাকিস্তানের থানায় জঙ্গি হামলা! ২৫ সন্ত্রাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ মসজিদের পর পাকিস্তানের থানায় জঙ্গি হামলা! ২৫ সন্ত্রাসীর সঙ্গে পুলিশের সংঘর্ষ


পেশোয়ারের মসজিদে আত্মঘাতী হামলার রেশ কাটতে না কাটতেই পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মিয়ানওয়ালি জেলার একটি থানায় হামলা চালিয়েছে সন্ত্রাসীরা

পুলিশ সূত্রে খবর, ২০ থেকে ২৫ জন অস্ত্রধারী ঢুকে পড়ে থানায়। দুই পক্ষের মধ্যে চলে গুলির লড়াই। যদিও শেষ পর্যন্ত পালিয়ে যায় দুষ্কৃতীরা।

পাকিস্তানি সংবাদমাধ্যম সূত্রে খবর, থানায় সন্ত্রাসবাদী হামলা বানচাল করে দিয়েছে পুলিশ।

মঙ্গলবার রাতে থানায় হামলার ঘটনায় এখনও পর্যন্ত কেউ দায় স্বীকার করেনি। এদিকে পেশোয়ারের মসজিদে আত্মঘাতী হামলার দায় স্বীকার করেছে জঙ্গি গোষ্ঠী তেহরিক-ই তালিবান (টিটিপি)। এই ঘটায় মৃতের সংখ্যা ১০০ ছাড়িয়ে গিয়েছে।

পেশোয়ার পুলিশ লাইন এলাকায় মসজিদে নামাজ পড়ার সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের ফলে ভেঙে যায় মন্দিরে দেওয়াল, ধসে পড়ে ছাদও। পুলিশের ঘেরাটোপ এলাকায় এই রকম বিস্ফোরণ হওয়ায় প্রশ্ন উঠেছে।

সম্প্রতি এক রিপোর্টে বলা হয়েছে, আফগানিস্তানে তালিবান শাসন কায়েম হওয়ার পর থেকেই অতিসক্রিয় হয়ে উঠেছে বিভিন্ন জেহাদি সংগঠনগুলি। বিশেষ করে পাকিস্তানে একাধিক হামলা চালিয়েছে টিটিপি। বারবার আলোচনায় বসেও সুরাহা করতে পারেনি পাক প্রশাসন।