২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০৯:২৯:১৫ পূর্বাহ্ন


ঘরে আটকে মডেলকে নির্যাতন, গ্রেফতার টলিউডের অভিনেতা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০১-০২-২০২৩
ঘরে আটকে মডেলকে নির্যাতন, গ্রেফতার টলিউডের অভিনেতা ঘরে আটকে মডেলকে নির্যাতন, গ্রেফতার টলিউডের অভিনেতা


উঠতি মডেলকে নিজের বাড়িতে আটকে রেখে নির্যাতন চালানোর অভিযোগ উঠল টলিউডের এক অভিনেতার  বিরুদ্ধে। শোনা যাচ্ছে, সেই ব্যক্তি আবার সঙ্গীতশিল্পী কবির সুমনের বাড়ির বাসিন্দা। গ্রেফতার করা হয়েছে তাঁকে। ঘটনাকে কেন্দ্র করে স্বভাবতই তীব্র উত্তেজনা ছড়িয়েছে টলিপাড়ায়।

অভিযুক্ত অভিনেতার নাম অতীশ ভট্টাচার্য। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মডেল। অভিযোগ, বিগত ছ’মাস ধরে তাঁর উপর নির্যাতন চালাচ্ছিলেন ওই অভিনেতা। গত ২৯ জানুয়ারি তাঁকে নিজের বাড়িতে জোর করে বাড়িতে আটকে রেখেছিলেন অতীশ। শুধু তাই নয়, তাঁকে মারধরও করা হয় বলে অভিযোগও করেছেন সেই মডেল।

পুলিশ সূত্রে খবর, ওই মডেলের শরীরের বেশ কিছু জায়গায় কামড়ের দাগ রয়েছে। অতীশই তাঁকে কামড়ে দিয়েছে বলে জানা গেছে। এমনকী তাঁকে ঘুষি-লাথি মারেন বলেও পুলিশকে জানিয়েছেন তিনি। ঘটনার পর সেই তরুণীকে নিয়ে যাওয়া হয় টালিগঞ্জের এম আর বাঙুর হাসপাতালে। তবে সেখানে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় ওই মডেলকে।

এরপর মঙ্গলবারই হরিদেবপুর থানায় গিয়ে সেই অভিনেতার নামে লিখিত অভিযোগ দায়ের করেন ওই মডেল। সেদিনই গ্রেফতার করা হয় অতীশকে। বুধবার অতীশকে আলিপুর আদালতে তুলবে পুলিশ।