২০ মে ২০২৪, সোমবার, ০২:০৭:৪০ পূর্বাহ্ন


জাহ্নবী কাপুরের সঙ্গে ভাইরাল হল কুকুরের ভিডিও
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০১-০২-২০২৩
জাহ্নবী কাপুরের সঙ্গে ভাইরাল হল কুকুরের ভিডিও জাহ্নবী কাপুরের সঙ্গে ভাইরাল হল কুকুরের ভিডিও


পোষ্য কুকুরের সাথে খেলছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। বিশেষ করে এই অভিনেত্রী কুকুরকে খুব ভালোবাসেন। জাহ্নবী কাপুরের একটি পুরানো ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যাতে তার ভক্তদের প্রচুর ভালবাসা  দেখা যায়। সামনে আসা এই ভিডিওতে দেখা যাচ্ছে জাহ্নবী কাপুর কুকুরের সাথে খুব আনন্দে খেলছে। এই ভিডিওতে বেশ মজার স্টাইলে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

এই ছোট ভিডিও ক্লিপে, দেখতে যাচ্ছে এই সময়ে পোষা কুকুরটি জাহ্নবী কাপুরের পায়ে আঁকড়ে ধরেছে এবং তিনি মাটিতে শুয়ে আছেন। এই সময় জাহ্নবীকে প্রচুর সুড়সুড়ি দেওয়া হচ্ছে এবং তিনি হাসছেন পাশাপাশি কুকুরটিকে সরানোর চেষ্টা করছেন। জাহ্নবী কাপুরের এই কিউট স্টাইল খুব দ্রুত ভাইরাল হচ্ছে এবং ভক্তরা বারবার তার এই ভিডিওটি চালাচ্ছেন।

জাহ্নবী কাপুর সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন এবং সোশ্যাল মিডিয়ায় একাধিক সাহসী এবং দর্শনীয় ছবি পোস্ট করেন। জাহ্নবী কাপুরের বোল্ড লুক সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল। এর পাশাপাশি, জাহ্নবী কাপুরের ফ্যাশন এক্সপেরিমেন্টের জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করে।

জাহ্নবী কাপুরের হাতে অনেক ছবি রয়েছে। পরের বছর বরুণ ধাওয়ানের সঙ্গে ‘বাওয়াল’-এ আবার বড় পর্দায় ফিরতে চলেছেন এই অভিনেত্রী। এছাড়াও রাজকুমার রাও-এর সঙ্গে মিস্টার অ্যান্ড মিসেস মাহি-তেও দেখা যাবে অভিনেত্রীকে। দিশা পাটনি চারদিক থেকে কাটা স্বচ্ছ পোশাক পরে সাহস দেখিয়েছেন।