২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:৪১:২৭ অপরাহ্ন


সিরাজগঞ্জ হোরোইনসহ মাদক কারবারী মোহন গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৪-০২-২০২২
সিরাজগঞ্জ হোরোইনসহ  মাদক কারবারী মোহন গ্রেফতার সিরাজগঞ্জ হোরোইনসহ মাদক কারবারী মোহন গ্রেফতার


সিরাজগঞ্জ হোরোইনসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব -১২। এ সময় মাদক বহন কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

রোববার (১৩ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১১টার দিকে সলঙ্গা থানাধীন সিআরপিসি চড়িয়া কান্দিপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান, অর্ডন্যান্স এবং এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি আভিযানিক দল । এ সময় তার কাছ থেকে ১৭২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। জব্দ করা হয় মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মাইক্রোবাস ( ঢাকা মেট্রোঃ-ট-১৩-১৩৬৪)।

গ্রেফতারকৃত মাদক কারবারী  মোঃ শরীফুল ইসলাম মোহন (৩৯), শরীয়তপুর জেলার ডামুডা  থানার  চড়ভয়রা গ্রামের মৃত-মাহমুদ খানের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, এই মাদক কারবারীর দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ৮(গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।   উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

রাজশাহীর সময় / এফ কে