২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:০৮:১২ অপরাহ্ন


ভারতে বরযাত্রীবাহী গাড়ি খাদে পড়ে নিহত ৪
আন্তর্জাতিক ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৮-০১-২০২৩
ভারতে বরযাত্রীবাহী গাড়ি খাদে পড়ে নিহত ৪ ভারতে বরযাত্রীবাহী গাড়ি খাদে পড়ে নিহত ৪


ভারতের জলপাইগুড়িতে বিয়েবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ গেছে চারজনের। স্থানীয় সময় শনিবার ভোর ৫টা নাগাদ ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার বানারহাটের মংপংয়ের রুংডুং এলাকায়। 

স্থানীয়রা জানান, বানারহাটে একটি বিয়ের অনুষ্ঠান থেকে গাড়ি নিয়ে ফিরছিলেন ৬-৭ জন ব্যক্তি। মালবাজারের ওদলাবাড়ির কাছে রুংডুং-এ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর সুরক্ষা প্রাচীরে ধাক্কা মেরে নীচে পড়ে যায়। ঘটনাস্থলেই গাড়ির মধ্যে থাকা ২ যাত্রীর মৃত্যু হয়। গুরুতর আহত হন গাড়িচালসহ অন্যান্যরা।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। শুরু হয় উদ্ধারকাজ। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে যাত্রীদের উদ্ধার করে পাঠানো হয় ওদলাবাড়ি হাসপাতালে। 

তবে হাসপাতালে নিয়ে যাওয়ার পর আরো ২ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। গাড়িচালকের শারীরিক পরিস্থিতিও আশঙ্কাজনক বলে জানা গেছে। তাকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মৃত এবং আহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে শিলিগুড়ির বিদ্যাচক্র কলোনির বাসিন্দা আছেন এবং কয়েকজন কলকাতার বাসিন্দা। 

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে নেমেছে পুলিশ। পাশাপাশি সেতুর নীচে পড়ে যাওয়া গাড়িটিকে তোলা হয়েছে ক্রেন দিয়ে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়।