২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:০৪:৫০ অপরাহ্ন


৪ বছরের শিশুর সঙ্গে অশ্লীল আচরণ করে খুন
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৭-০১-২০২৩
৪ বছরের শিশুর সঙ্গে অশ্লীল আচরণ করে খুন ৪ বছরের শিশুর সঙ্গে অশ্লীল আচরণ করে খুন


ওড়িশায় ৪ বছরের এক শিশুকে খুনের অভিযোগে ইঞ্জিনিয়ারিংয় পড়ুয়া এক ছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার ওডিশার গঞ্জাম জেলায় এ ঘটনা ঘটে। পরে প্রতিবেশীর বাড়ির ছাদে রক্তাক্ত অবস্থায় ওই শিশুর দেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে  ময়নাতদন্তের জন্য প্রেরণ করে পুলিশ। 

প্রাথমিক তদন্তে পুলিশের ধারনা, ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রটি ওই শিশুর সঙ্গে অশ্লীল আচরণ করেছিল। সেই কারণে গ্রেফতারের ভয়ে ওই শিশুকে এক প্রতিবেশীর একটি বাড়ির ছাদে লোহার দরজা দিয়ে তার মাথায় আঘাত করে। এর ফলে ঘটনাস্থলেই শিশুর মৃত্যু হয়। ঘটনার পর অভিযুক্ত ছাত্র এলাকা ছেড়ে পালিয়ে যায়। পরে বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন এসডিপিও উমা শঙ্কর সিং।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহতের বাবা-মা দীর্ঘক্ষণ শিশুকে বাড়িতে না পেয়ে চিন্তিত হয়ে পড়েন। পরে প্রতিবেশীর বাড়ির ছাদে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। পরিবারের সদস্যরা শিশুটিকে তাকে ধারাকোটের একটি কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এদিকে, মানবাধিকার কর্মী রবীন্দ্র মিশ্র জাতীয় মানবাধিকার কমিশনের কাছে আবেদন করেছেন যে রাজ্য সরকার যাতে অভিযুক্তের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়। পাশাপাশি, মৃতের বাবা-মাকে ২০ লক্ষ টাকা ক্ষতিপূরণের আবেদন জানিয়েছেন তিনি।