১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:৪২:৪৩ পূর্বাহ্ন


আরিয়ানের সঙ্গে জুটি বাঁধলেন জাহ্নবী
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৩-০২-২০২২
আরিয়ানের সঙ্গে জুটি বাঁধলেন জাহ্নবী আরিয়ানের সঙ্গে জুটি বাঁধলেন জাহ্নবী


আরিয়ানের সঙ্গে নিজের মেয়ে জাহ্নবী মেহতার জুটি বাঁধলেন জুহি ।

শনিবার এ বছরের আইপিএলের মেগা নিলাম শুরু হওয়ার সময়ই নজর কেড়ে নিয়েছিলেন কলকাতা নাইট রাইডার্সের টেবিলে বসা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। সঙ্গী বোন সুহানা খান ও দলের আরেক পার্টনার জুহি চাওলার মেয়ে জাহ্নবী। কেকেআর দলের মালিক একযোগে শাহরুখ খান এবং জুহি চাওলা। তবে নিলামে ছিলেন না শাহরুখ খান বা জুহির কেউই। তবে পরবর্তী প্রজন্মকে দেখা গিয়েছিল এই কাজ করতে। 

এর পরই জুহি নিজের ইনস্টাগ্রামে কেকেআর-এর এবারের খেলোয়াড়দের স্বাগত জানান এবং তারই সঙ্গে একটি স্টোরি শেয়ার করেন। সেখানে শাহরুখের সঙ্গে নিজের এবং আরিয়ান ও জাহ্নবীর ছবি কোলাজ করে শেয়ার করেন। যেন বলছেন, 'শাহরুখ ও জুহির মতোই হুবহু জুটি আরিয়ান ও জাহ্নবীর'। ভাইরাল হয়েছে জুহি চাওলার এই পোস্টটি। তাহলে কি শুধুই বন্ধুত্ব নাকি অন্য কোনও ইঙ্গিতও দিতে চেয়েছেন জুহি? ভক্তরা কিন্তু ইতিমধ্যেই জল্পনা শুরু করে ফেলেছেন।

আরিয়ানের জামিনে অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গা নিয়েছিলেন তিনি। জামিন হয়ে যাওয়ার পরও রিলিজ অর্ডার জমা না পরায় একদিন বাড়তি আর্থার রোড জেলে থাকতে হয়েছিল আরিয়ানকে। সেই সময় জুহি বলেছিলেন, 'আমি অত্যন্ত খুশি যে খুব শিগগিরই আরিয়ান ঘরে ফিরবে। ওর ফেরাটা এখন শুধুই সময়ের অপেক্ষা। আমরা অত্যন্ত স্বস্তি পেয়েছি।' আরিয়ানের জন‍্য এক লক্ষ টাকার বণ্ডে সইও করতে হয় জুহি চাওলাকে।

রাজশাহীর সময় / এফ কে