১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১১:৩৮:১০ অপরাহ্ন


মাঝ আকাশে বিমানেই ঘনিষ্ঠ হতে পারবেন যুগলরা !
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৩-০২-২০২২
মাঝ আকাশে বিমানেই ঘনিষ্ঠ হতে পারবেন যুগলরা ! মাঝ আকাশে বিমানেই ঘনিষ্ঠ হতে পারবেন যুগলরা !


এবার আপনার স্বপ্ন পূরণ হতে পারে! প্লেনেই মাততে পারেন অবাধ যৌনতায়। কেউ বাঁধা দেবে না, কেউ বিরক্ত করবে না! আকাশের মাঝেই সঙ্গী বা সঙ্গিনীর মধ্যে ডুব দিন! এখন থেকে সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখে মাঝ আকাশে বিমানেই ঘনিষ্ঠ হতে পারবেন যুগলরা ।

এই অভিনব সুযোগ এনে দিচ্ছে আমেরিকার লাস ভেগাসের 'লাভ ক্লাউড' নামে এক বিমান সংস্থা। ৪৫ মিনিটের প্যাকেজে আপনি পাচ্ছেন একটা গোটা কেবিন, লাল সাটিনের কাপড়ে মোড়া অন্দর, দুটো গদি, আপনার মুড-কে দুষ্টুমিতে ভরিয়ে তোলার জন্য যা-যা দরকার, সবই পাবেন হাতের মুঠোয়! এই প্যাকেজের খরচ পড়বে ৯৯৫ ডলার। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৭৫ হাজার টাকা। যদি সময় বাড়িয়ে এক বা দেড় ঘণ্টা করতে চান, তাহলে খরচ পড়বে ১,৪৯৫ ডলার, ভারতীয় মুদ্রায় যা সোয়া এক লাখের কাছাকাছি।

প্লেনের পাইলট অ্যানথনি ব্লেক জানান,  বেডরুম আর ককপিটের মধ্যিখানে রয়েছে পর্দা! আমি নানারকম প্রমোদদায়ক আওয়াজ শুনতে পাই! মনে মনে হাসি এইভেবে, যে আমার পিছনে কী-ই না হচ্ছে! আমি সবরকম জুটিদের এই সফরে নিয়ে গিয়েছি।

প্রেমে পাগল সদ্যবিবাহিত থেকে বয়স্ক জুগল, যাঁরা ফের একবার নিজেদের সম্পর্কের মধ্যে আগুন খোঁজার চেষ্টা করছেন। অনেকসময় জুটিরা আমায় তাঁদের মধ্যে ডাকেন গল্প-আড্ডার জন্য! কিন্তু আমি কখনও যাইনি, এটা ওয়ান পাইলট প্লেন, আমি ককপিট ছেড়ে বের হতে পারিনা! আমার দায়িত্ব বিমানযাত্রীদের নিরাপদে গন্তব্যস্থলে পৌঁছানো।'' ব্লেক ঠাট্টা করে বলেন, '' আমি যৌনতা ভালবাসি ঠিকই, কিন্তু প্লেন চালাতে তার চেয়েও বেশি ভালবাসি।

সংস্থার প্রতিষ্ঠাতা অ্যান্ডি জনসন জানান, মোট ৪১৪টি বিমানে এই পরিষেবা দেওয়া হচ্ছে। তাঁর গ্যারান্টি, বিমানের অন্দরে রোম্যান্সের উপযুক্ত পরিবেশ এবং সাজসজ্জায় কোনও খামতি থাকবে না! শুধু রোম্যান্স বা ঘনিষ্ঠ হওয়ার জন্য নয়, বিয়ের জন্যও এই বিমান ভাড়া নেওয়া যেতে পারে বলে জানিয়েছে সংস্থাটি। খরচ পড়বে ১ হাজার ১৯৫ ডলার ,ভারতীয় মুদ্রায় যা প্রায় ৯০ হাজার টাকা। খাবারের জন্য খরচ করতে হবে আরও ১০০ ডলার, ভারতীয় মুদ্রায় যা প্রায় সাড়ে সাত হাজার টাকা।

রাজশাহীর সময় / এফ কে