১৯ মে ২০২৪, রবিবার, ০৯:৩৬:১২ অপরাহ্ন


সাহসিকতার সব সীমা অতিক্রম করলেন সানি লিওন !
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০১-২০২৩
সাহসিকতার সব সীমা অতিক্রম করলেন সানি লিওন ! সাহসিকতার সব সীমা অতিক্রম করলেন সানি লিওন !


সাহসিকতার সব সীমা অতিক্রম করলেন সানি লিওন। প্যান্ট ছাড়া শার্ট পরা সাহসী ছবি শেয়ার করছেন তিনি। নতুন ফটোশুট বেশ ভাইরাল হচ্ছে তার। সর্বশেষ চেহারায়, অভিনেত্রী সাহসীতা যোগ করার জন্য শুধুমাত্র একটি শার্ট পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। তার এই লুক ভক্তদের মধ্যে বেশ পছন্দ হচ্ছে।  

অভিনেত্রী প্রায় প্রতিদিনই ইনস্টাগ্রামের মাধ্যমে তার ভক্তদের সাথে সংযুক্ত থাকার জন্য যথাসাধ্য চেষ্টা করেন।  এমন পরিস্থিতিতে ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের নতুন লুকের জন্য। এবার আবারও নিজের গ্ল্যামারাস লুকে ভক্তদের হৃদয়ের স্পন্দন বাড়িয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

গ্ল্যামারাস ফটোশুট করলেন সানি লিওন এই ফটোশুটের জন্য সানি একটি ঝলমলে শার্ট পরেছেন, যা একদিক থেকে সবুজ এবং অন্যদিক থেকে লাল শেড। সঙ্গে হাই হিল বহন করুন।

সূক্ষ্ম বেস এবং লাল লিপস্টিক সহ হালকা মেকআপ দিয়ে অভিনেত্রী তার চেহারাকে পরিপূরক করেছেন। সে তার চুল খোলা রেখেছে এবং তার কানে সোনার দুল পরছে। এই লুকে সানিকে গর্জিয়াস লাগছে। সঞ্জনা সঙ্ঘী সাহসিকতার সব সীমা ছাড়িয়েছে, নেটেড পোশাকে কিলার স্টাইল দেখিয়েছে, ছবি তাপমাত্রা বাড়িয়েছে ৪১ বছর বয়সেও হট সানি লিওন।

সানির এই লুক দেখে অনুমান করা যায় না যে এই অভিনেত্রীর বয়স ৪১ বছর। সে নিজেকে আরও ফিট করে তুলেছে। সাম্প্রতিক ফটোগুলিতে, সবাই সানির স্টাইলের পাশাপাশি তার কার্ভি ফিগারে বিস্মিত। মুহূর্তের মধ্যে লাখ লাখ লাইক এসেছে এই ছবিগুলোতে। একইসঙ্গে তার প্রশংসা করতে গিয়ে অনেকেই নানা মন্তব্য করছেন।

শিগগিরই ‘রঙ্গিলা’ শিরোনামে নির্মিত হতে যাওয়া একটি ছবিতে দেখা যাবে এই অভিনেত্রীকে। এছাড়াও তাকে দেখা যাবে ‘বীরমাদেবী’, ‘শেরো’, ‘কোকা কোলা’, ‘হেলেন’ এবং ‘দ্য ব্যাটল অফ বিমা কোরেগাঁও’-এ।