২৯ জানুয়ারী ২০২৩, রবিবার, ১০:০৩:২৮ অপরাহ্ন


মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে খুন!
নৌসিম তাবাস্সুম ঝিলিক:
  • আপডেট করা হয়েছে : ২৪-০১-২০২৩
মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে খুন! মেয়ের শ্লীলতাহানির প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে খুন!


মেয়েকে কটূক্তি করার  প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হত্যা করেছে দুষ্কৃতীরা। এলাকারই তিন যুবকের বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেছে হাওড়ার  শ্যামপুরে   ওই পরিবার।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার সন্ধ্যায় টিউশন পড়ে সাইকেলে বাড়ি ফিরছিল ওই নাবালিকা। সেই সময় পাড়ার তিন যুবক তার পথ আটকে শ্লীলতাহানির চেষ্টা করে। চিৎকার চেঁচামেচি করে ওই ছাত্রী কোনও রকমের তাদের হাত ছাড়িয়ে বাড়ি ফিরে আসে। সঙ্গে সঙ্গে তার বাবা দৌড়ে যান প্রতিবাদ করতে। তখন ওই তিন মদ্যপ তাকে টেনে নিয়ে গিয়ে মাঠের মধ্যে বেধড়ক মারধর করে। 

পরে পরিবারের লোকজন ও পড়শিরা তাঁকে উদ্ধার করে স্থানীয় ঝুমঝুমি হাসপাতালে নিয়ে যায়। সেখানকার ডাক্তার তাঁকে উলবেড়িয়া মহকুমা হাসপাতালে রেফার করেন। উলুবেড়িয়া হাসপাতালেই সোমবার বিকেলে তাঁর মৃত্যু হয়।

নাবালিকা বলে, “সন্ধ্যায় বাড়ি ফেরার সময় ওই যুবকরা আমার হাত ধরে টানাটানি করছিল। সাইকেলও কেড়ে নেওয়ার চেষ্টা করে। কোনওরকমে ওদের হাত ছাড়িয়ে ছুটে বাড়ির দিকে আসি। আমার চিৎকার শুনে বাবা ছুটে আসেন। বাবা এর প্রতিবাদ করলে ওরা বাবাকে টেনে নিয়ে চলে যায়।’’

স্থানীয় মানুষের অভিযোগ, এলাকায় মদ বিক্রি প্রচণ্ড বেড়েছে। পুলিশের মদতে মদের ঠেক চলে শ্যামপুরে। দুষ্কৃতীরা মদ্যপ অবস্থায় নানা অসামাজিক কাজকর্ম চালায়। এলাকার মানুষের নিরাপত্তা শিকেয় উঠেছে। অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন তাঁরা।

এই ঘটনার পরই শ্যামপুর থানায় অভিযোগ দায়ের করেছে নিহতের পরিবার। মৃতের স্ত্রী জানিয়েছেন, এলাকার যে তিন যুবক তাঁর স্বামীর উপর হামলা চালিয়েছে। এদের বিরুদ্ধেই পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।