২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৩:৪৫ অপরাহ্ন


‘দেহব্যবসায়ী’ বলে অপমান করেছেন বাঙালি অভিনেত্রী! ‘বিগ বস’ ছেড়ে অগ্নিমূর্তি সৌন্দর্য
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৩-০১-২০২৩
‘দেহব্যবসায়ী’ বলে অপমান করেছেন বাঙালি অভিনেত্রী! ‘বিগ বস’ ছেড়ে অগ্নিমূর্তি সৌন্দর্য ‘দেহব্যবসায়ী’ বলে অপমান করেছেন বাঙালি অভিনেত্রী! ‘বিগ বস’ ছেড়ে অগ্নিমূর্তি সৌন্দর্য


শেষ মুহূর্তেও টানটান নাটকীয়তা। মডেল-অভিনেত্রী সৌন্দর্য শর্মা সর্বশেষ প্রতিযোগী, যাঁকে ‘বিগ বস ১৬’-র মঞ্চ থেকে বহিষ্কার করা হয়েছে। ‘উইকেন্ড কা ভার’ পর্বে নির্মাতারা ঘোষণা করেছেন বাঙালি অভিনেত্রী টিনা দত্ত, শালিন ভানোত এবং সৌন্দর্য দর্শকের ভোটে শেষ তিন জন ছিলেন।

সঞ্চালক সলমন খান সদস্যদের হাতেই ভার ছেড়ে দেন। তিন জনের মধ্যে কাকে বাদ দেওয়া যায়? মতামত চাইলে সবাই একসঙ্গে সৌন্দর্যের নামই নিয়েছিলেন।

এর পর ‘বিগ বস’-এর বাইরে বেরিয়েই বিষ উগরে দেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এত দিনের অভিজ্ঞতা প্রসঙ্গে বললেন, “আমার সঙ্গে শুধু নয়, অনেকের সঙ্গেই অন্যায় হয়েছে। টিনা এবং শালিন আমায় সমানে অপমান করেছে। টিনা আমায় দেহব্যবসায়ী অবধি বলেছে! সব মহিলা প্রতিযোগীর পিছনেই লেগেছিল। অশালীন মন্তব্য করত রোজ। আমার পোশাক নিয়েও কুরুচিকর মন্তব্য করেছে। আর শালিন? সব সময় সীমা ছাড়িয়েছে। ওদের মতামত নিয়ে ভেবে আমার কাজ নেই।”

ইতিমধ্যে, ‘বিগ বস ১৬’ও শেষের পথে। ফাইনাল শো দেখার জন্য টিকিট নিয়ে কাড়াকাড়ি চলছে। শোয়ের প্রথম ফাইনালিস্ট হয়েছেন নিমৃত কৌর আহলুওয়ালিয়া।