২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:২৩:৫৯ অপরাহ্ন


গাবতলীতে ইউপি চেয়ারম্যান প্রার্থী গোল্লার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন
বগুড়া সংবাদদাতা:
  • আপডেট করা হয়েছে : ১৩-০২-২০২২
গাবতলীতে ইউপি চেয়ারম্যান প্রার্থী গোল্লার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন গাবতলীতে ইউপি চেয়ারম্যান প্রার্থী গোল্লার হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন


বগুড়া গাবতলীর সুখানপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফুল হক গোল্লার হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে গতকাল রোববার সুখানপুকুর বন্দরে ইউনিয়নবাসীর উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

এতে বক্তব্য রাখেন সুখানপুকুর ইউপির চেয়ারম্যান প্রার্থী আলমগীর রহমান, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ধন্য গোপাল সিংহ, নিহত আশরাফুল হক গোল্লার স্ত্রী সালেহা সুলতানা, বড়মেয়ে আফরোজা সুলতানা গীতি, ছোটমেয়ে আফসানা সুলতানা তিথি, একমাত্র ছেলে স্বাধীন ইসলাম, জামাই আরিফুর রহমান বয়েল, শ্যালক জাহিদুল ইসলাম, এলাকাবাসীদের মধ্যে আজাহার আলী, আতিকুর রহমান রন্টু, আল মামুন, রুহুল আমীন, আজাহার প্রাং প্রমুখ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম, সোহানুর রহমান সোহাগ’সহ হাজারো নারী-পুরুষ। মানববন্ধনে বক্তারা বলেন, নিহত আশরাফুল হক গোল্লার খুনিরা প্রকাশ্যে ঘোরাফেরা করলেন পুলিশ অজ্ঞাত কারণে তাদের গ্রেফতার করছেন না। এতে করে ওই খুনিরা আরো সাহসী হয়ে উঠেছে এবং মামলার বাদী ও তার নিকটজনদেরকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। 

উল্লেখ্য, গাবতলীর নব-গঠিত সুখানপুকুর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লাকে গত ২৬জানুয়ারি বিকেলে পৌরসভাধীন খলিসাকুড়া এলাকায় মোটর সাইকেলের গতিরোধ করে মাথায় আঘাতে খুন করে প্রতিপক্ষরা। এ ঘটনায় গত ৯ই ফেব্রুয়ারি নিহতের বড়মেয়ে আফরোজা সুলতানা গীতি বাদী হয়ে ৫জনের নামে আদালতে একটি মামলা দায়ের করেন। 

রাজশাহীর সময় / এফ কে