২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৮:৫৭:৫৫ অপরাহ্ন


মোহনপুরে ৫০ কেজির বস্তার রেট করে দেওয়ার প্রতিবাদে কৃষক সমাবেশ
মোতাহারুল হাসান সুমন (মোহনপুর প্রতিনিধি):
  • আপডেট করা হয়েছে : ১৩-০২-২০২২
মোহনপুরে ৫০ কেজির বস্তার রেট করে দেওয়ার প্রতিবাদে কৃষক সমাবেশ মোহনপুরে ৫০ কেজির বস্তার রেট করে দেওয়ার প্রতিবাদে কৃষক সমাবেশ


রাজশাহীর মোহনপুরে রাজশাহী জেলার সকল আলু চাষীর আয়োজনে কোল্ড স্টোরেজ কর্তৃক আলু রাখার ৫০ কেজি সিদ্ধান্তের প্রতিবাদে ও পূর্বের নিয়মে আলু রাখার দাবীতে ৫০ কেজি বস্তা রেট করে দেওয়ার প্রতিবাদে কৃষক সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

আজ রবিবার বিকেলে মৌগাছী উচ্চ বিদ্যালয় মাঠে এ  সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ঠ আলু চাষী নুরুল ইসলাম,প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৫৪ পবা-মোহনপুর-৩ সংসদ সদস্য এমপি আয়েন উদ্দিন তার বক্তব্যে বলেন আলু চাষীরা প্রথমে আগের নিয়মে পেড বুকিং কাটে এবং ৬৫ কেজি রেট করে বস্তা বানায় এই মূহুর্তে এই সিদ্ধান্ত নিলে আলু চাষীরা ক্ষতির মূখে পড়বে তাই প্রশাসনের সাথে কথা বলে পূর্বের নিয়মে এই বছর কোল্ড স্টোরেজে আলু রাখার ব্যবস্থা নিবো এবং আলু চাষীরা ঐক্য বদ্ধ হতে হবে এবং আমি কৃষক ও আলু চাষীদের সাথে সমস্যা সমাধানের জন্যে পাশে আছি ও ভবিষ্যতেও পাশে থাকবো।

বিশেষ অতিথি ছিলেন মৌগাছী ইউপি চেয়ারম্যান আল-আমিন বিশ্বাস, বক্তব্য রাখেন আলু চাষী আব্দুল মতিন, বেলাল হোসেন সরকার, ইউনুস আলীসহ রাজশাহী জেলার আলু চাষীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল।

রাজশাহীর সময় / এফ কে