২৯ জানুয়ারী ২০২৩, রবিবার, ০৯:৩২:৩০ অপরাহ্ন


বীর মুক্তিযোদ্ধা ডা. ইমদাদুল হকের মৃত্যুতে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির শোক
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২২-০১-২০২৩
বীর মুক্তিযোদ্ধা ডা. ইমদাদুল হকের মৃত্যুতে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির শোক বীর মুক্তিযোদ্ধা ডা. ইমদাদুল হকের মৃত্যুতে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির শোক


লায়ন্স আই হসপিটাল ও ডায়াবেটিক কল্যাণ কেন্দ্র রাজশাহীর প্রতিষ্ঠাতা, মুক্তিযুদ্ধ চলাকালীন ৭ নম্বর সেক্টরের ৪ নম্বর সাব-সেক্টরের  চীফ মেডিকেল অফিসার, রাজশাহী মেডিকেল কলেজের প্রাক্তন শিক্ষক বীর মুক্তিযোদ্ধা ডা. মোহাম্মদ ইমদাদুল হক এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী রিপোর্টার্স ইউনিটির (আরআরইউ) সাংবাদিকবৃন্দরা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর।

রবিবার এক শোক বিবৃতিতে এই শোক প্রকাশ করেন তারা।

শোক বিবৃতিতে রাজশাহী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মহান মুক্তিযুদ্ধে ডা. মোহাম্মদ ইমদাদুল হকের অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা ডা. মোহাম্মদ ইমদাদুল হক রবিবার (২২ জানুয়ারি) সকাল ৭টায় বার্ধক্য জনিত কারণে নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

এদিকে, বীর মুক্তিযোদ্ধা ডা. মোহাম্মদ ইমদাদুল হক এর মৃত্যুতে রাসিক ২৫ ও ২৮ নং ওয়ার্ডের বাসিন্দাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।