২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৫:৪৫:২০ অপরাহ্ন


স্ত্রী বাপের বাড়িতে ? সেই রাগে নিজের লিঙ্গ কাটলেন স্বামী
তমাল দাস :
  • আপডেট করা হয়েছে : ২১-০১-২০২৩
স্ত্রী বাপের বাড়িতে ? সেই রাগে নিজের লিঙ্গ কাটলেন স্বামী স্ত্রী বাপের বাড়িতে ? সেই রাগে নিজের লিঙ্গ কাটলেন স্বামী


ভিনরাজ্যে কাজ করেন যুবক। সম্প্রতি বাড়ি ফিরে জানতে পারেন, স্ত্রী দীর্ঘদিন ধরে বাপের বাড়িতে গিয়ে থেকেছিলেন। এ কথা শুনে রাগের বশে দিশেহারা হয়ে যান তিনি। এরপর হাতের কাছে ধারালো অস্ত্র পেয়ে নিজের যৌনাঙ্গ কেটে ফেলেন। বিহারের মাধেপুরা থানার অন্তর্গত রজনী নয়ানগর এলাকায় এ ঘটনা ঘটে। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন সেই যুবক।

জানা গেছে, শুক্রবার রাতে এই ভয়ঙ্কর কাণ্ডটি ঘটিয়েছে কৃষ্ণা বাসুকি (২৫) নামের এক যুবক।  বেশ কয়েকবছর আগে মালোধ এলাকার বাসিন্দা অনিতার সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। দম্পতির তিন মেয়ে ও এক ছেলে রয়েছে। কৃষ্ণা পাঞ্জাবের মান্ডিতে থাকেন এবং সেখানেই কাজ করেন। সম্প্রতি বাড়ি ফিরে তিনি জানতে পারেন, তাঁর অবর্তমানে অনিতা নিজের বাপের বাড়িতে গিয়ে অনেকদিন কাটিয়ে এসেছে।

এ কথা শোনামাত্র মাথায় রক্ত চড়ে যায় কৃষ্ণার। হাতের কাছে ধারালো অস্ত্র পেয়ে শেষে নিজের যৌনাঙ্গ কেটে ফেলেন। এরপর তীব্র যন্ত্রণায় ছটফট করতে শুরু করেন তিনি। সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন তাঁকে স্থানীয় মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, কৃষ্ণা বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। এইমুহূর্তে তিনি বিপদমুক্ত।