১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:৫২:০৫ অপরাহ্ন


শীতের উষ্ণতায় সিজলিং হট আমিশা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২০-০১-২০২৩
শীতের উষ্ণতায় সিজলিং হট আমিশা আমিশা প্যাটেল। ফাইল ফটো


সালটা ২০০০। ''কহো না প্যায়ার হ্যায়' ছবিতেই বলি অভিনেতা হৃতিক রোশনের বিপরীতে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী আমিশা প্যাটেল। সেইদিনের মিষ্টি সোনিয়াকে দেখে রীতিমতো ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। 

চলচ্চিত্রে অভিনয় করে যতটা না সুনাম অর্জন করেছেন তার চেয়ে অধিক বির্তকে নাম জড়িয়েছে আমিশার। একের পর এক নয়া সম্পর্ক থেকে বিচ্ছেদ বারেবারেই শিরোনামে এসেছেন আমিশা। যদিও এসব গসিপকে তোয়াক্কা না করে কুল মুডে রয়েছেন আমিশা।

বলিউডে সেভাবে না দেখা গেলে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াতে হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা।হট অ্যান্ড সেক্সি অবতারে প্রতিনিয়তই নিজেকে মেলে ধরছেন আমিশা।

বলিউডের শুরুতে হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছিলেন আমিশা প্যাটেল। তবে সেটা খুব বেশিদিন ধরে রাখতে পারেননি তিনি। একের পর এক নয়া সম্পর্কে জড়ানো থেকে বিচ্ছেদ বারেবারেই  উঠে এসেছে আমিশার নাম।

বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার। ফের নেটদুনিয়ায় হট ভাইরাল আমিশা প্যাটেল। অভিনেত্রীর বোল্ডনেসে মুহূর্তে আগুন জ্বলে উঠেছে নেটদুনিয়ায়। 

আমিশা প্যাটেলের ভরা যৌবনের নেশায় কুপোকাত হাজারো ভক্ত। শরীর নেশায় ভক্তদের অ্যাটেনশন পেতে হামেশাই ছবি-ভিডিও শেয়ার করেন বলি নায়িকা। ফের নিজের সোশ্যাল মিডিয়ায় হট ভিডিও শেয়ার করে ভক্তদের পাগল করে দিলেন আমিশা।