১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৫৭:৪১ পূর্বাহ্ন


পুঠিয়ায় মাইক্রোবাসে তুলে ছাত্রীকে অপহরণ
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ১৭-০১-২০২৩
পুঠিয়ায় মাইক্রোবাসে তুলে ছাত্রীকে অপহরণ ফাইল ফটো


রাজশাহীর পুঠিয়ায় দশম শ্রেণির ছাত্রী আসফিয়া চৈতী(১৬) কে মাইক্রোবাসে জোরপূর্বক উঠিয়ে অপহরণ করা হয়েছে। অপহরনকারী মাহফুজ(২৫) তার নানা হাজিকুরের সহযোগিতায় তাকে অপহরণ করে। এ বিষয়ে চৈতীর বাবা ছয়জনকে আসামী করে থানায় অভিযোগ করেছে।

অভিযোগে প্রকাশ, বুধবার বিকালে প্রাইভেট পড়ে বাড়িতে ফেরার পথে বিলমাড়িয়া গ্রামের আসাদুল ইসলামের মেয়ে চৈতীকে তাহেরপুর এলাকার মাহবুবের ছেলে মাহফুজ তার সহযোগীদের নিয়ে ঝলমলিয়া-মোল্লাপাড়া রাস্তা থেকে একটি মাইক্রোবাসে জোরপূর্বক উঠিয়ে অপহরণ করে। এব্যাপারে অপহরণকারীর নানা বিলমাড়িয়া গ্রামের হাজিকুর ঘটনাস্হলে সহযোগিতা করে। চৈতী বিলমাড়িয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

চৈতীর বাবা আসাদুল ইসলাম জানান, অপহরণকারীর নানার বাড়ি আমাদের গ্রামে। তার মেয়েকে অপহরণের দায়ে মাহফুজ, তার বাবা ও নানাসহ ছয়জনকে আসামী করে গত রোববার থানায় অভিযোগ করা হয়েছে। মঙ্গলবার পর্যন্ত পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি। আমরা আমাদের মেয়েকে ফেরত চাই।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, অপ্রাপ্তবয়স্ক বিবেচনায় মেয়েটিকে উদ্ধারের চেষ্টা করছি। মেয়েটি ও অপহরণকারী সম্পর্কে মামাতো-ফুফাতো ভাইবোন। ঘটনাটি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।