২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:২২:৩৭ অপরাহ্ন


বাঘায় বিপুল পরিমান ভেজাল গুড় জব্দ: চার জনকে ২ লাখ টাকা জরিমানা
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৭-০১-২০২৩
বাঘায় বিপুল পরিমান ভেজাল গুড় জব্দ: চার জনকে ২ লাখ টাকা জরিমানা বাঘায় বিপুল পরিমান ভেজাল গুড় জব্দ: চার জনকে ২ লাখ টাকা জরিমানা


রাজশাহী বাঘায় অভিযান চালিয়ে বিপুল পরিমান ভেজাল গুড় ও গুড় তৈরী করার সরঞ্জাম জব্দ করেছে র‌্যাব-৫। এ সময় ৪জন অসাধু ব্যবসায়ীকে ২লাখ টাকা জরিমানা করা হয়।

সোমবার দিবাগত রাত সোয়া ১১টায় র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহীর বাঘা থানার আটঘরি মনিগ্রামের মৃত খেজের উদ্দীন প্রামানিকের দুই ছেলে মোঃ এনামুল হক (৩৫) ও মোঃ রেজাউল করিম (৩২), একই এলাকার মৃত ছোবাহান প্রামানিকের ছেলে মোঃ রকছেদ আলী(৪৫) ও মৃত খেজের উদ্দীন প্রামানিকের ছেলে মোঃ কুদ্দুস আলী (৪০)।

র‌্যাব জানায়, সোমবার (১৬ জানুয়ারি) সকালে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, বাঘা থানাধীন আটঘরি মনিগ্রামে কতিপয় ভেজাল গুড় ব্যবসায়ীরা লোক চক্ষুর আড়ালে নিজ বসত বাড়ীতে বিভিন্ন ক্ষতিকর উপাদান মিশ্রিত করে ভেজাল গুড় তৈরী করছে। যাহা মানব দেহের জন্য ক্ষতিকর। এমন তথ্যের ভিত্তিতে আসামীদের বসত বাড়ীতে অভিযান চালিয়ে ভেজাল গুড় ও গুড় তৈরীর উপকরন জব্দ করা হয়। এ সময় তাদের ২ লাখ টাকা জরিমানা করা হয়।