২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৭:১০:০২ পূর্বাহ্ন


এ মাসেই বিয়ের পিঁড়িতে রাহুল-আথিয়া
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৬-০১-২০২৩
এ মাসেই বিয়ের পিঁড়িতে রাহুল-আথিয়া এ মাসেই বিয়ের পিঁড়িতে রাহুল-আথিয়া


অভিনেত্রী আথিয়া শেট্টির সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন কেএল রাহুল । একথা এখন সবাই জানেন। ক্রিকেট মহল থেকে বলিউডের অন্দরে এখন চলছে এই চর্চাই। কিন্তু কবে হবে বিয়ে? এই নিয়ে জল্পনা-কল্পনা সীমা ছাড়াচ্ছে। শোনা যাচ্ছিল, চলতি মাসের ২১ তারিখ বিয়ে সারবেন রাহুল ও আথিয়া। কিন্তু সেই তারিখ পিছিয়ে যাচ্ছে বলে খবর। সূত্রের খবর, ২১ নয়, ২৩ তারিখ চার হাত এক হবে দু’জনের।

বিয়ের জন্য আগেই ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ছুটির আবেদন করেছিলেন রাহুল। সেইমতো ছুটিও মঞ্জুর হয়ে গেছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলছেন না তাও জানিয়েছে বোর্ড। সূত্রের খবর, দুই পরিবারে জোরদার চলছে বিয়ের প্রস্তুতি।

বিয়ের জায়গা থেকে কেনাকাটি সবই চলছে। তৈরি হয়েছে গেছে আমন্ত্রিতদের তালিকাও। বলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, ২১ তারিখ থেকে শুরু হয়ে যাচ্ছে বিয়ের সব আনুষঙ্গিক অনুষ্ঠান। মেহেন্দি, ব্যাচেলার্স পার্টি, সঙ্গীত সবই ঠিক হয়ে গেছে।

বিয়েতে একঝাঁক তারকাকে আমন্ত্রণ পাঠানো হয়েছে। ক্রিকেট ও বলিউড তারকা ভিড়ে জমে উঠবে সুনীল শেট্টির মেয়ের বিয়ে। অক্ষয় কুমার থেকে সালমান খান, ধোনি থেকে বিরাট রাহুল-আথিয়ার বিয়েতে বসতে চলেছে চাঁদের হাট।