০৭ মে ২০২৪, মঙ্গলবার, ১০:৩৬:৪৩ অপরাহ্ন


এ কেমন পোশাকে নোরা!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৬-০১-২০২৩
এ কেমন পোশাকে নোরা! ফাইল ফটো


নোরা ফাতেহি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ইতিমধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। 

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম অ্যাক্টিভ নন তিনি। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও চোখে পড়ার মতো। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ভক্ত হিসেবে তারা একাধিক ফ্যান পেজ খুলে রেখেছেন, সেখান থেকে অভিনেত্রীর বিভিন্ন ছবি ও ভিডিও ভাইরাল হয়ে থাকে প্রায়ই। 

সাম্প্রতিক ভাইরাল হওয়া লুকে অভিনেত্রী একেবারে বোল্ড সাজে উপস্থিত হয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সোনালী চুলে একেবারে যেন কোন এক বিদেশী কন্যা ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। স্কিন টাইট, স্কিন রঙের ঝকমকে পোশাকে ছিলেন অভিনেত্রী। এই পোশাকে তার শরীরের প্রতিটি ভাঁজ ছিল স্পষ্ট। পায়ে লং হাই হিলও ছিল তার। নুড মেকাপে এদিন ক্যামেরার সামনে দেখা মিলেছে নোরার।