২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:৪০:৩২ অপরাহ্ন


রাজশাহীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ২
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৬-০১-২০২৩
রাজশাহীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ২ রাজশাহীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেফতার ২


রাজশাহী মহানগরীতে ১০০ গ্রাম ও গোদাগাড়ীতে ২০০ গ্রাম হেরোইনসহ দুইজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

সোমবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৬টা থেকে ১১টায় পর্যন্ত অভিযান চালিয়ে মহানগরীর বোয়ালিয়া থানাধীন ভদ্রা বাসষ্ট্যান্ড মোড় ও গোদাগাড়ি থানার উতপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো- রাজশাহী জেলার মোহনপুর থানাধীন ধুরইল (ধুরইল মন্ডলপাড়া) গ্রামের মোঃ আঃ আজিজের ছেলে মোঃ ওবাইদুর রহমান(৩৮) ও গোদাগাড়ি থানাধীন থানাধীন আঁচুয়া গড়ের মাঠ গ্রামের কবির হোসেনের ছেলে মোঃ আল মামুন(২৪)।

অভিযান পরিচালনা করেন র‌্যাব-৫, সদর কোম্পানীর একটি অভিযানিক দল।

র‌্যাব জানায়, গোপন সংবাদেও ভিত্তিতে জানতে পারা যায় রাজশাহী জেলার গোদাগাড়ি থানার উতপুর সাকিনস্থ জনৈক মোঃ সিরাজুল ইসলাম এর বসতবাড়ির উত্তর দিকের উতপুর-শংকরপুর কাঁচা রাস্তার উপর একজন মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সোমবার সকাল সাড়ে ১১টায় সেখানে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হেরোইন, ১টি মোবাইল ফোন, ১টি মোটর সাইকেল এবং মাদক বিক্রয় হইতে আয়কৃত নগদ ১১,৯০০/- টাকাসহ মোঃ আল মামুনকে গ্রেফতার করা হয়।

অপর দিকে সোমবার সকাল সাড়ে ৬টায় মহানগরীর বোয়ালিয়া থানাধীন ভদ্রা বাসষ্ট্যান্ড মোড়ে অতিথি হোটেল এন্ড রেস্টোরেন্ট এর সামনে থেকে ১০০ গ্রাম হেরোইনসহ মোঃ আল মামুনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত মাদক কারবারীরা নিজ হেফাজতে অবৈধ মাদক বিক্রয়ের কথা স্বীকার করে। 

গ্রেফতার মাদক কারবারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য গোদাগাড়ি থানা ও বোয়ালিয়া থানায় এজাহার দায়ের প্রক্রিয়াধীন।