২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:১১:৪৫ পূর্বাহ্ন


জয়পুরহাটে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী আটক
নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১৪-০১-২০২৩
জয়পুরহাটে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী আটক জয়পুরহাটে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী আটক


জয়পুুরহাটে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ১ শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মো.আল আরাফ ওরফে দিপ্ত (২৮) ও মো.মাহবুবুর রহমান (২৯) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

গত শুক্রবার (১৩ ফেব্রুয়ারি) রাতে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে সদর উপজেলার পৌরসভার অন্তর্গত আমতলী চারমাথায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- জেলার আক্কেলপুর উপজেলার মানিকপাড়া এলাকার মো.আঃ রউফের ছেলে মো.আল আরাফ ওরফে দিপ্ত ও একই উপজেলার বিহারপুর কলেজপাড়া এলাকার মো.আমির হোসেনের ছেলে মো.মাহবুবুর রহমান।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের কার্যালয় সূত্রে জানা যায়,জেলার সদর উপজেলায় শুক্রবার রাতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই(নিঃ) মো.আমিনুল ইসলাম সঙ্গীয় এএসআই (নি:) মাহমুদ সিদ্দিকী, এএসআই (নি:) মোঃ জাহিদুল ইসলাম ও ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা কালীন ডিউটি চলাকালীন সময়ে বিশেষ এক গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট সদর উপজেলার জয়পুরহাট পৌরসভার অন্তর্গত আমতলী চারমাথায় উক্ত অফিসারেরা বিশেষ অভিযান চালিয়ে ১ শত পিস মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ দুইজন মাদক ব্যবসায়ী'কে হাতেনাতে আটক করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল মামুন বলেন,জেলা পুলিশ সুপারের নির্দেশে জেলা জুড়ে মাদকের বিষয়ে জিড়ো টলারেন্স ঘোষণা করা হয়েছে। তাই মাদকের সঙ্গে কোন আপোষ নয়। তারই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ মাদক নির্মূলে প্রতিনিয়তই দিনরাত মাদক দ্রব্য উদ্ধারসহ মাদক বিরোধী অভিযান চালিয়ে যাচ্ছে। যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত জেলা (ডিবি)পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।তিনি আরও বলেন ইয়াবা ট্যাবলেটসহ আটককৃত দুইজন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জয়পুুরহাট সদর থানায় মাদক দ্রব্য আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।