২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৩২:৪৯ অপরাহ্ন


গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টা, দেবর-জা গ্রেপ্তার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৪-০১-২০২৩
গৃহবধূকে পুড়িয়ে হত্যাচেষ্টা, দেবর-জা গ্রেপ্তার ফাইল ফটো


নারায়ণগঞ্জের ফতুল্লায় সাবিনা নামে এক গৃহবধূর গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ ইতিমধ্যে দুজনকে গ্রেপ্তার করেছে। এর আগে শুক্রবার (১৩ জানুয়ারি) সাবিনার ভাই বিল্লাল হোসেন বাদী হয়ে একটি মামলা দায় করেন। মধ্য ইসদাইর বাজার সংলগ্ন এলাকায় ঘটনাটি ঘটেছে। 

এ ঘটনায় দায়ের করা মামলার আসামিরা হলেন- সাবিনার দেবর শরীফ, নয়ন ও তার স্ত্রী আনমনা। নয়ন ও আনমনালে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার দুপুর ১২টায় তুচ্ছ সাংসারিক বিষয়কে কেন্দ্র করে সাবিনার শ্বশুরবাড়িতে ঝগড়া হয়। এক পর্যায়ে তাকে তার দেবর শরীফ, নয়ন ও তার স্ত্রী আনমনা ওই বাড়ি থেকে চলে যেতে বলেন। এর আগেও সাবিনা ও তার স্বামীকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য একাধিকবার ঝগড়া ও মারধর করেছিল তারা। এ ঘটনার প্রতিবাদ করলে তারা তার গায়ের কাপড়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। তখন সাবিনার স্বামী পারভেজ চিৎকারে ছুটে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নেভান। ওই অবস্থায় সাবিনাকে সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আগুনে সাবিনার দেহের ৭৫ শতাংশ পুড়ে গেছে এবং বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিন বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

বাদী বিল্লাল হোসেন জানান, সাবিনার অবস্থা খুবই খারাপ। তিনি এ ঘটনায় আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল জানান, ‘ইতিমধ্যে আমরা দুজনকে গ্রেপ্তার করেছি। বাকি একজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’