২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:৩৭:৫৬ অপরাহ্ন


কক্সবাজারে ভুয়া ৪ ডিবি পুলিশ আটক
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০১-২০২৩
কক্সবাজারে ভুয়া ৪ ডিবি পুলিশ আটক কক্সবাজারে ভুয়া ৪ ডিবি পুলিশ আটক


কক্সবাজারের রামুতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে প্রতারণাকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের নুরপাড়া জামে মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে পুলিশের ব্যবহৃত ১টি হ্যান্ডকাপ, ১টি খেলনা পিস্তল, ইংরেজিতে ‘ডিবি কক্সবাজার’ লেখা ১টি কটি উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহৃত ১টি অটোরিকশা ও ১টি মোটরসাইকেল।

কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ এ তথ্য জানান।

আটকরা হলেন- ঈদগাঁওয়ের ভোমরিয়া ঘোনা এলাকার ছৈয়দ আহমদের ছেলে লুৎফুর রহমান (৩৪), রামুর মন্ডলপাড়ার ফেরদৌস মিয়ার ছেলে মোহাম্মদ ইমরান হোসাইন (৩২), ইসলামবাদের মকবুল আহমদের ছেলে মিজানুর রহমান (৩৪) ও দরগাহ পাড়ার বশির আহমদের ছেলে মুফিজুর রহমান (৩০)।

কক্সবাজারের রামুতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে প্রতারণাকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ জানান, ডিবি পরিচয় দিয়ে প্রতারণার খবর পেয়ে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা ভুয়া পুলিশের পরিচয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে লোকজনদের আটক, টাকা আদায়সহ বিভিন্নভাবে হয়রানি করে আসছে। এ চক্রের আরও কয়েকজনের নাম ও ঠিকানা প্রকাশ করেছে। এ ব্যাপারে রামু থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। চক্রের অপর সদস্যদের আটকে অভিযান চলছে বলেও জানান তিনি।