১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:৪৮:৩৭ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার; গ্রেফতার ২
নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট করা হয়েছে : ১১-০১-২০২৩
রাজশাহী মহানগরীতে ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার; গ্রেফতার ২ রাজশাহী মহানগরীতে ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার; গ্রেফতার ২


রাজশাহী মহানগরীতে ৯৫ বোতল ফেন্সিডিল-সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

বুধবার (১১ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোঃ রফিকুল আলম।

গ্রেফতারকৃতরা হলো মো: শামীম হোসেন (২৫) ও মো: আক্তারুল আলম (৪৮) । শামীম চাঁপাইনবাবগঞ্চ জেলার শিবগঞ্জ থানার আজমতপুর এলাকার  মো: মজিবর রহমানের ছেলে ও আক্তারুল রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার মহিষবাথান এলাকার মৃত শহীদ খানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১০ জানুয়ারি, ২০২৩ বিকেল রাত ৯টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, দুইজন মাদক ব্যবসায়ী কশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম রাত সোয়া ৯টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে শামীম ও আক্তারুলকে আটক করে। এসময় আসামিদের কাছ থেকে ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। সেই সাথে তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি'র কাশিয়াডাঙ্গা থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রজু হয়েছে।