১৯ মে ২০২৪, রবিবার, ০৯:৩৬:১৭ অপরাহ্ন


সালমান আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন চালাত , প্রেমিকা সোমি
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৭-০১-২০২৩
সালমান আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন চালাত , প্রেমিকা সোমি সালমান আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন চালাত , প্রেমিকা সোমি


ফের সালমান খানের বিরুদ্ধে অভিযোগ করলেন তাঁর প্রাক্তন প্রেমিকা সোমি আলি। বলিউডের ‘ভাইজান’-এর বিরুদ্ধে এর আগে একাধিকবার শারীরিক নিগ্রহের অভিযোগ তুলেছেন এই প্রাক্তন অভিনেত্রী। শুক্রবার রাতে আবার নতুন করে সোশ্যাল মিডিয়ায় এই বিষয় নিয়ে পোস্ট করেন তিনি।

সালমানের সঙ্গে সোমি আলির প্রেমের কথা যেমন খুল্লমখুল্লা ছিল নয়ের দশকে, তেমনই তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার তিক্ত ঘটনাও বলিউডে কারও অজানা ছিল না। সেই তিক্ত সম্পর্কের কথা বলতে গিয়েই শুক্রবার সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন অভিনেত্রী লেখেন, “ওর সঙ্গে কাটানো আটটা বছর আমার জীবনের সবথেকে দুঃসহ। আমার বাড়ির পরিচারিকা-সহ আশেপাশের সবাই জানতো যে সালমান কীভাবে আমার উপরে অত্যাচার করত। সবাই ভয়ে তটস্থ থাকত। আমার পরিচারিকা বারবার বেডরুমের দরজা ঠকঠক করে সালমানের কাছে আবেদন করত, যেন আমাকে আর না মারে। ওই মারের ক্ষত ঢাকতে পরেরদিন শ্যুটিংয়ের আগে মেকআপ আর্টিস্ট ঘাড়ে-গলায় একগাদা ফাউন্ডেশন লাগিয়ে দিত।”

এরপরেও সোমি আরও বলেন যে, “প্রথম প্রথম সালমান সবার সামনে আমাকে নিজের বান্ধবী বলে পরিচয় দিত না। পরে যখন আমাকে বান্ধবী বলে স্বীকার করল, তখন থেকে বিভিন্ন পার্টিতে আমায় নিয়ে উপহাস করত। ও আমার উপরে রীতিমতো শারীরিক আর মানসিক নির্যাতন চালাত।” 

উল্লেখ্য, সঙ্গীতা বিজলানি থেকে ক্যাটরিনা কাইফ, সালমানের প্রেমিকাদের তালিকা দীর্ঘ। সোমি আলি, ঐশ্বর্য রাই- সবাই কখনও না কখনও ‘ভাইজান’-এর বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ করেছিলেন। যদিও এঁদের মধ্যে কেউই কোনওদিন অভিনেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেননি। তাই তাঁদের অভিযোগের কথা এফআইআরের খাতায় নয়, সোশ্যাল মিডিয়ার পাতাতেই রয়ে গেছে।