১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:০৩:০০ পূর্বাহ্ন


সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৭-০১-২০২৩
সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ ফাইল ফটো


সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। বাসের ধাক্কায় ভ্যান গাড়িতে থাকা কানাই হালদার (২৮) নামের এক জেলে ও মুলিবাড়ি চেকপোস্ট এলাকায় ট্রাকের ধাক্কায় মো. হামিদুল ইসলাম (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সকল ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন।

শনিবার (৭ জানুয়ারি) ভোর ৫টার দিকে শহরের নিউ মার্কেটের সামনে বাস ভ্যানকে চাপা দেয় ও গতকাল রাত ৯টার দিকে সদরের মুলিবাড়ি মহাসড়ক এলাকায় ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে দুর্ঘটনা ঘটে।

নিহত কানাই হালদার জেলার রায়গঞ্জ উপজেলার কালিঞ্জা গ্রামের রামপ্রসাদ হালদারের ছেলে ও ওপর মোটরসাইকেল আরোহী হামিদুল ইসলাম (৩০) গাইবান্ধা জেলার বাসিন্দা। বাসচাপায় আহতরা হলেন- একই গ্রামের বিজয় হালদারের ছেলে রামপ্রসাদ হালদার (৪০), মনেশ্বর হালদারের ছেলে পরি হালদার (৪৫)। বাকি দুজনের পরিচয় জানা যায়নি।

মোটরসাইকেল দুর্ঘটনায় আহত আজাহার আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বলেন, মুলিবাড়ি হতে যমুনা সেতুর পূর্বপাড় যাওয়ার পথে অজ্ঞাতনামা ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে সহকর্মী হামিদুল ইসলাম নিহত হন। আমরা দুজনই রেলওয়ে ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলাম। বর্তমানে আমি সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ সকালে রায়গঞ্জ থেকে ভ্যানে শহরের মালশাপাড়া এলাকায় মাছ ধরার জন্য জাল নিয়ে শহরের দিকে যাচ্ছিলেন তারা। এ সময় শহরের নিউ মার্কেটের সামনে আসলে দ্রুতগামী একটি বাস পেছন থেকে ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে কানাই হালদার নিহত হন। বাকি ৪ জন জেলে আহত হয়েছেন।

তিনি বলেন, আহতদের স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে রামপ্রসাদ হালদার ও পরি হালদারের অবস্থা আশংঙ্ক্ষাজনক হওয়ায় তাদেরকে বগুড়া রেফার্ড করা হয়েছে। সিসি ক্যামেরা দেখে বাসটি শনাক্ত করার চেষ্টা চলছে।

হুমায়ুন কবির আরও বলেন, অপরদিকে গতকাল শুক্রবার রাতে জেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ি চেকপোস্টের পূর্ব পাশে অজ্ঞাতনামা এক ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. হামিদুল ইসলাম নিহত হয়েছেন। এ সময় অপর আরোহী মো. আজাহার আলী নামে একজন আহত হন। আহতকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।