২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:৩৫:২১ অপরাহ্ন


সাতকানিয়ায় পাহাড়ে নিয়ে দুই ছাত্রীকে রাতভর ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১২-০২-২০২২
সাতকানিয়ায় পাহাড়ে নিয়ে দুই ছাত্রীকে রাতভর ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ২ ফাইল ফটো


চট্টগ্রামের সাতকানিয়ায় রাস্তা থেকে জোর করে ধরে নিয়ে পাহাড়ে রাতভর দুই শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার (৭ ফেব্রুয়ারি) উপজেলার এঁওচিয়া ইউনিয়নের লামিম্মার পাহাড়ে এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল। তিনি বলেন, ভুক্তভোগী এক শিক্ষার্থীর বাবা থানায় মামলা করলে তাৎক্ষণিক পুলিশের টিম পাঠিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- এওচিয়া টুডির বাড়ি এলাকার মো. ইউনুছের ছেলে মেজবাহ উদ্দিন এবং কাঞ্চনা বকশিরখীল ৭ নম্বর ওয়ার্ড এলাকার মো. আলমগীর।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার এওচিয়া ইউনিয়নের টুডির বাড়ি এলাকার পাশে স্থানীয় দোকানে পান আনতে বের হয় দুই ছাত্রী। তারা সম্পর্কে খালা-ভাগ্নি। সেখান থেকে অভিযুক্ত দুই কিশোর তাদের ধরে নিয়ে সিএনজিতে তুলে ইছামতি আলীনগরের নির্জন পাহাড়ে নিয়ে রাতভর ধর্ষণ করে পালিয়ে যায়। পরদিন সকালে তারা বাড়িতে ফিরে এসে ঘটনার বর্ণনা দেয়।

ধর্ষণের শিকার কিশোরীর বাবা মেয়ে ও শ্যালিকাকে উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসা শেষে শুক্রবার রাতে থানায় মামলা করেন। মামলার পরপর পুলিশের একটি টিম অভিযুক্তদের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

রাজশাহীর সময় / এফ কে