২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৩১:৪৮ অপরাহ্ন


গোদাগাড়ীতে হেরোইন-সহ শীর্ষ মাদক কারবারী হাজী বাবু মেম্বারকে গ্রেফতার
এহেসান হাবিব তারা:
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২৩
গোদাগাড়ীতে হেরোইন-সহ শীর্ষ মাদক কারবারী হাজী বাবু মেম্বারকে গ্রেফতার গোদাগাড়ীতে হেরোইন-সহ শীর্ষ মাদক কারবারী হাজী বাবু মেম্বারকে গ্রেফতার


গোদাগাড়ীতে হেরোইন-সহ শীর্ষ মাদক কারবারি হাজী সেতাবুর রহমান বাবু মেম্বারকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ জানুয়ারী) রাত ৮টার দিকে গোদাগাড়ী রেলগেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার মাদক কারবারি হাজী বাবু মেম্বার মাটিকাটা ইউনয়নের মোঃ আতাবুর হোসেনের ছেলে। তবে তিনি গোদাগাড়ী রেলগেট এলাকার বাসিন্দা এবং (৮ নং ওয়ার্ডের) রানিং মেম্বার।

নাম প্রকাশ না করার শর্তে একাধিক স্থানীয়রা  জানায়, উজান পাড়া (৭নং ওয়ার্ড) গ্রামের বিএনপি নেতা আক্কাসের বাড়ির পাশ থেকে হেরোইন-সহ হাজী সেতাবুর রহমান বাবু মেম্বারকে আটক করেছে ডিবি পুলিশ।

তারা আরও বলেন, এই হাজী হেরোইনের শীর্ষ গডফাদার। শয়তানী কাজে পরিপক্ক। তিনি তার প্রতিপক্ষদের হেরোইন দিয়ে আটক করিয়ে বিপদে ফেলতে পটু।এছাড়া মাদক মাফিয়া শীষ মোহাম্মদের ঘনিষ্ঠজন ও আস্থা ভাজন। তারা পরস্পর যোগসাজসে কোটি কোটি টাকার হেরোইনের বড় বড় চালান রাজশাহীসহ দেশের বিভিন্ন প্রান্তে চোরাচালান করে থাকে। তবে শীষ মোহাম্মদ ও মাদক মাফিয়া শহীদুল ইসলাম ভোদড় থাকে ধরা ছোয়ার বাইরে।

জানতে চাইলে গোদাগাড়ী মডেল থানার থানা ওসি কামরুল ইসলাম জানান, গোদাগাড়ী ৮নং ইউনিয়নের রানিং মেম্বার হাজী বাবুকে হেরোইন-সহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

এদিকে স্থানীয়রা জানায়, মাদক মাফিয়া শীষ মোহাম্মদ, মাদক মাফিয়া শহীদুল ইসলাম ভোদড়, শহিদুল ইসলামের নাসির, বারুই পাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে হোসেন আলী, মাদারপুর গ্রামের আব্দুল গনি’র ছেলে গোলাম মোস্তফা টিয়া, ইসরাইলের ছেলে ইব্রাহীম, মহিশাল বাড়ি সাগর পাড়া গ্রামের নাজিমুল ইসলামের ছেলে রায়হান ওরফে ভন্ডল, মহিশাল বাড়ি সাগর পাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে সনি, মহিশাল বাড়ি সাগর পাড়া গ্রামের মৃত: আবুল হোসেনের ছেলে হেলাল উদ্দিন, একই এলাকার মৃত মুরশেদ ফাটার ছেলে সাদিকুল ইসলাম, তোফায়েল। 

জনৈক মোঃ মেকাইল, মোঃ গোলাম মোস্তফা, মোঃ সিরাজ, মোঃ আমিনুল ইসলাম বাবু, মোঃ আব্দুল করিম, মোঃ শফিকুল ইসলাম লুঠু, বিপ্লব, মইদুল ইসলাম ন্যাংড়া, মোসাঃ নুর নাহার, মোসাঃ মরিয়ম, মোসাঃ ফুরকান, হৃদয়, আরিফ, পিয়ারুল, রবি, আনারুল হাজী, জোহাক, জিয়া, সুইটি, ধুলা, মানিক, আব্দুল্লাহ, ভনডল, বিসু, সাগর, ইসাহাক, নাহিদ, টিপু, সোহেল। 

দীর্ঘ দিনের অভিযোগ, গোদাগাড়ী উপজেলায় মশালবাড়িতে দিনরাত ২৪ ঘন্টাই চলছে মাদকের রমরমা কারবার। বিশেষ করে হেরোইন। পুলিশ, ডিবি, র‌্যাব সহ আইনশৃঙ্খলার বাহিনীগুলো প্রতিনিয়ত অভিযান চালাচ্ছে এবং প্রচুর পরিমাণে মাদক উদ্ধার করলেও থেমে নেই মাদকের কারবার। কেউ প্রকাশ্যে আবার কেউ গোপনে চালাচ্ছে মাদক কারবার। মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণকারীরা হাতে ধরেনা মাদক। যাবতীয় লেনদেন তারা তাদের লেবার এবং কর্মচারীদের দিয়ে করিয়ে থাকেন। ফলে তারা সব সময়ই ধরাছোঁয়ার বাইরেই থেকে যাচ্ছেন। 

তবে শীষ মোহাম্মদ এখন রাজশাহী মহানগরীতে থেকে নিয়ন্ত্রণ করছে হেরোইনের সিন্ডিকেট!