১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১০:০১:৪৯ পূর্বাহ্ন


মৃণাল সেনের বায়োপিকে চঞ্চল চৌধুরীর বিপরীতে মনামী
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২৩
মৃণাল সেনের বায়োপিকে চঞ্চল চৌধুরীর বিপরীতে মনামী ফাইল ফটো


বিখ্যাত চলচ্চিত্রকার মৃণাল সেনের বায়োপিক নির্মাণ করছেন টালিগঞ্জের নির্মাতা সৃজিত মুখার্জি। ওই সিনেমায় মৃণাল সেনের ভূমিকায় অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। ছবিতে মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে মনামী ঘোষকে। মনামী টলিউডের কোনো প্রথম সারির অভিনেত্রী না হলেও ছোটপর্দায় বেশ পরিচিত।

সিনেমাটির নাম 'পদাতিক'। এটি মুক্তি পাবে ২০২৩ সালে। সিনেমাটি প্রযোজনা করবে ফিরদৌসুল হাসানের ফ্রেন্ডস কমিউনিকেশন। খবর হিন্দুস্তান টাইমসের

গত বছরের মাঝামাঝি সময়ে মৃণাল সেনের বায়োপিকের ঘোষণা করেছিলেন সৃজিত। গত বছর ১৪ মে কিংবদন্তি পরিচালকের ৯৯ তম জন্মবার্ষিকীতে তার বায়োপিক ঘোষণা করেন সৃজিত।

অনেকদিন ধরেই দেশের বাইরে ছিলেন মনামী। নতুন বছরে তার জন্য এত বড় খবর অপেক্ষা করে রয়েছে, ভাবতেই পারেননি তিনি । জানা গেছে,  চেহারার দিক থেকে সাদৃশ্য থাকায় গীতা সেনের ভূমিকায় অভিনয়ের প্রস্তাব পান মনামী। খবরটা শেয়ার করে তিনি লিখেছেন, ‘আনন্দময় ২০২৩ শুরু হতে চলেছে’।

নায়িকা হিসেবে নিজের প্রস্তুতি নিয়ে মনামী বলেন, আমি আমার মতো করে গীতা সেন হয়ে ওঠার চেষ্টা চালাচ্ছি। সৃজিতদা একটি ভিডিয়ো ক্লিপিংস দিয়েছেন। সেখানে খুব অল্প সময়ের জন্য গীতা সেনকে দেখা গেছে। তার কিছু সাক্ষাৎকারও রয়েছে। শুনেছি, অভিনেত্রী প্রচণ্ড ঘরোয়া ছিলেন।

গীতা সেনের চরিত্রে অভিনয় নিয়ে উচ্ছ্বসিত মনামী আরও বলেন,চরিত্রটি অবশ্যই চ্যালেঞ্জের। সৃজিতদা এই ছবিটি বানানোর কথা ঘোষণা করে সবার প্রথমে চ্যালেঞ্জ নিয়েছেন। তারপর চ্যালেঞ্জ ছুঁড়েছেন সবাইকে। একা আমাকে নয়। গীতা সেন বরাবরই আড়ালে থাকতে পছন্দ করা ব্যক্তিত্ব। এই ধরনের চরিত্র ফুটিয়ে তোলা বেশ কঠিন। আমি আমার ১০০ শতাংশ উজাড় করে দেব।

ছবিটির শুটিং শুরু হবে জানুয়ারির দ্বিতীয় সপ্তাহ থেকে।