২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৬:৪৭ অপরাহ্ন


এক সপ্তাহ পেরুলেও বোয়ালিয়া এলাকায় সাংবাদিকের বাড়িতে দূর্ধর্ষ চুরির রহস্য উদঘাটন হয়নি !
রাতুল সরকার:
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২৩
এক সপ্তাহ পেরুলেও বোয়ালিয়া এলাকায় সাংবাদিকের বাড়িতে দূর্ধর্ষ চুরির রহস্য উদঘাটন হয়নি ! এক সপ্তাহ পেরুলেও বোয়ালিয়া এলাকায় সাংবাদিকের বাড়িতে দূর্ধর্ষ চুরির রহস্য উদঘাটন হয়নি !


এক সপ্তাহ পেরুলেও রাজশাহী মহানগরীতে সাংবাদিক তমাল দাসের বসত ঘরের জানালার গ্রীল কেটে দূর্ধর্ষ চুরির রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। 

এ নিয়ে হতাশা প্রকাশ করেছে সাংবাদিক অভিলাষ দাস তমাল ও তার পরিবারের লোকজন। তিনি বলেন পুরো এলাকা অধিকাংশ বাসা, বাড়ি, বিল্ডিং, ব্যবস্যা প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা লাগালো রয়েছে। তাহলে ২৮ ডিসেম্বরের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ চেক করলেই হয়তো সনাক্ত হতো চোর। কিন্তু দেরি হওয়াতে অদ্য সেই কাজটি হবে কি না তা নিয়ে হতাশাগ্রহস্থ হয়ে পড়েছেন তিনি।

এর আগে বুধবার (২৮ ডিসেম্বর ২০২২) ভোর ৪টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানাধিন নিউমার্কেট ষষ্টিতলা এলাকায় সাংবাদিক তমাল দাসের বাড়িতে জালানার গ্রীল কেটে ষ্টিলের আলমারীর ড্রয়ার ভেঙ্গে নগদ ৫৬ হাজার টাকা, প্রাইজবন্ড সাড়ে ৭ হাজার টাকা, ২ভরি ১২আনা স্বণলংয়কার চুরি করে নিয়ে যায় চোরেরা।

এ ঘটনায় ওই দিনই বেলা ১২টায় সাংবাদিক অভিলাষ দাস তমাল বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। নিউমার্কেট ফাঁড়ির ইনচার্জ  এসআই কাইসার ও সঙ্গীয় ফোর্স সরেজমিন পরিদর্শণ করেছেন। 

এসআই কাইসার জানান, চুরির ঘটনায় ভূক্তভোগী সাংবাদিক বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। উর্দ্ধতন কর্মকর্তার নির্দেশ অনুযায়ী তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।