১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:২৯:৫০ অপরাহ্ন


দুর্গাপুরে সমাজসেবা দিবস উদযাপন
ফরিদ আহমেদ আবির, দুর্গাপুর:
  • আপডেট করা হয়েছে : ০২-০১-২০২৩
দুর্গাপুরে সমাজসেবা দিবস উদযাপন দুর্গাপুরে সমাজসেবা দিবস উদযাপন


"উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজসেবায়"প্রতিপ্রাদ্য কে সামনে রেখে রাজশাহীর দূর্গাপুরে সমাজসেবা দিবস উদযাপন করা হয়েছে। এসময় প্রতিবন্ধীদের মাঝে ১৪টি হুইলচেয়ার ও ৩৮ লক্ষ ২০ হাজার টাকার ৪টি সংগঠনের মাঝে ঋনের চেক বিতরন করা হয়। উপজেলা সমাজসেবা কার্যালয় কর্তৃক আয়োজিত এই দিবসটি উপলক্ষে সোমবার ২ জানুয়ারি বেলা ১১টায় একটি র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

এ সময় উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানার সভাপতিত্বে ও সমাজসেবা অফিসার আ.ন.ম রফিকুল ইউসুফের সঞ্চালনায়,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর ডাঃ  মনসুর রহমান মাননীয় সংসদ সদস্য রাজশাহী-৫ পুঠিয়া- দুর্গাপুর । 

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ নজরুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মোতালেব হোসেন , মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ বানেছা বেগম উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহীদুল হক, প্রাথমিক শিক্ষা অফিসার মোখলেসুর রহমান, রাজশাহী জেলাপরিষদের সদস্য আবুল কালাম আজাদ বাচ্চু, ১নং নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম, ২নং কিসমত গনকৈর ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ৩ নং পানানগর ইউপি চেয়ারম্যান আজহার আলী খাঁ,৪ নং দেলুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম(রেন্টু),৬ নং মাড়িয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম(সম্রাট) প্রমুখ। 

এসময় প্রধান অতিথির বক্তব্যে পুঠিয়া দুর্গাপুরের মাননীয় সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমান বলেন,দেশের উন্নয়নে বাংলাদেশ সরকার নিরোলস ভাবে কাজ করে যাচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগ সরকারকে আবারো ভোট দিয়ে ক্ষমতায় আনতে হবে।