২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:৩১:৪৯ অপরাহ্ন


সুনামগঞ্জে নবজাতক শিশুসহ ২জনের মৃত্যু
মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ১২-০২-২০২২
সুনামগঞ্জে নবজাতক শিশুসহ ২জনের মৃত্যু সুনামগঞ্জে নবজাতক শিশুসহ ২জনের মৃত্যু


সুনামগঞ্জে পৃথক ঘটনায় নবজাতক শিশুসহ ২জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃতরা হলো- জেলার দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের বিরসিং গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে ইসমাইল হোসেন (৫৫) ও তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের বিন্নাকুলি গ্রামের অজ্ঞার এক নবজাতক শিশু। আজ শনিবার (১২ ফেব্রুয়ারী) বিকেলে পৃথক ভাবে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ শনিবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে জেলার তাহিরপুর উপজেলার সীমান্ত নদী যাদুকাটার সংলগ্ন বিন্নাকুলি গ্রামে এক নবজাতক শিশুর মৃতদেহ পানিতে ভাসতে দেখতে পায় এলাকাবাসী। পরে এঘটনাটি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশ উদ্ধার করে। কিন্তু নবজাতক শিশুটির পরিচয় পাওয়া যায়নি। তবে তদন্ত করে নবজাতক শিশুর মৃত্যুর রহস্য ও পরিচয় বের করা হয়ে হবে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

অন্যদিকে গতকাল শুক্রবার (১১ ফেব্রুয়ারী) রাত অনুমান সাড়ে ৮টায় দোয়ারাবাজার উপজেলার বিরসিং গ্রামের চাষাবাদের জমিতে বৈদ্যুতিক পানির পাম্প মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় ইসমাইল হোসেন। পরে এলাকার লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করেন।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর ও তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার পৃথক ঘটনায় নবজাতক শিশুসহ ২জনের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

রাজশাহীর সময় / এম জি