১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:০৯:৪১ অপরাহ্ন


ছয়টি উপ-নির্বাচনে তিন আসনে প্রার্থী দিয়েছে আ.লীগ, দুটিতে দিবে ওয়ার্কার্স-জাসদ
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০১-০১-২০২৩
ছয়টি উপ-নির্বাচনে তিন আসনে প্রার্থী দিয়েছে আ.লীগ, দুটিতে দিবে ওয়ার্কার্স-জাসদ ছয়টি উপ-নির্বাচনে তিন আসনে প্রার্থী দিয়েছে আ.লীগ, দুটিতে দিবে ওয়ার্কার্স-জাসদ


ছয়টি উপ-নির্বাচনে তিনটিতে প্রার্থী দিয়ে আওয়ামী লীগ। দুটিতে দিবে ১৪ দলের শরীক ওয়ার্কাস পার্টি ও জাসদ এবং বাকি একটি আসন সবার জন্য উম্মুক্ত করে দেয়া হয়েছে। রোববার (১ জানুয়ারি) আওয়ামী লীগ থেকে মনোনয়ন সভায় এ সিদ্বান্ত নেয়া হয়।

বগুড়া-৬ আসনে রাগেবুল আহসান রিপু, চাপাইনবাবগঞ্জ-২ জিয়াউর রহমান, চাপাইনবাবগঞ্জ-৩ মো. আব্দুল ওদুদ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে। ব্রাক্ষণবাড়িয়া-২ সবার জন্য উম্মুক্ত। বাকি দুই ঠাঁকুরগাও-৩ ও বগুড়া-৪ আসনে ১৪ দলের থেকে মনোনয়ন দেয়া হয়েছে।

এর আগে রোববার বিকেল সাড়ে ৪টায় পর গণভবনে মনোনয়ন বোর্ডের সভা শুরু হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

এতে সংসদীয় বোর্ডের সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্যাহ, ওবায়দুল কাদের, রাশিদুল আলম, দীপু মনি ও আব্দুস সোবহান গোলাপসহ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খান উপস্থিত ছিলেন।