২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৪:১৪:১৮ অপরাহ্ন


স্ত্রী’র সাথে বন্ধুর পরকীয়া, দুজনকেই খুন করলো স্বামী
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ০১-০১-২০২৩
স্ত্রী’র সাথে বন্ধুর পরকীয়া, দুজনকেই খুন করলো স্বামী স্ত্রী’র সাথে বন্ধুর পরকীয়া, দুজনকেই খুন করলো স্বামী


স্বামীর বন্ধুর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন স্ত্রী। সেই ঘটনা জানতে পেরে স্ত্রী এবং বন্ধু দুজনকেই খুন করেছে যুবক। ঘটনার ৬ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত সানিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত (৩০ ডিসেম্বর) দিল্লিতে এ ঘটনা ঘটে । পুলিশ জানিয়েছে, দেড় বছর আগে বিয়ে হয়েছিল সানির। বিয়ের পর স্ত্রীকে নিয়ে নয়ডায় থাকতে শুরু করে সানি। দুজনে নয়ডায় একটি হাসপাতালে কাজ নেয়। গত পনেরো দিন আগে স্বামীর ছোটবেলার বন্ধু সাগরের সঙ্গে আলাপ হয় সানির স্ত্রীর। খুব অল্প সময়ের মধ্যেই পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তারা।

পুলিশ সূত্রে খবর, স্ত্রীর থেকে দূরে থাকার জন্য সাগরকে একাধিকবার হুমকি দিয়েছিল সানি। কিন্তু তাতে কাজ না হওয়ায় গত ৩০ ডিসেম্বর শুক্রবার দিল্লির সফদরজং এলাকায় সাগর এবং তার স্ত্রীকে ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায় সানি।

রক্তাক্ত অবস্থায় দুজনের রাস্তায় পড়ে থাকার খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ। সাগর ও তার প্রেমিকাকে উদ্ধার করে সফদরজং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

এরপর হাসপাতাল চত্বর ও আশেপাশের এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করে পুলিশ। মৃতের আত্মীয়দের সঙ্গে কথা বলে সানির খোঁজে তল্লাশি চালাতে শুরু করে পুলিশ। তদন্তকারীদের পাঁচটি দল নয়ডা এবং দিল্লির বিভিন্ন এলাকায় তল্লাশি চালিয়ে ঘটনার মাত্র ৬ ঘণ্টার মধ্যে সানিকে গ্রেফতার করে।

পুলিশ জানিয়েছে, জিজ্ঞাসাবাদে দুজনকে খুন করার কথা স্বীকার করেছে সানি। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ এবং ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছে বলেও জানায় পুলিশ।