১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৬:২৭:৪১ অপরাহ্ন


নিজেই নিজেকে এমপি হিসেবে দেখতে চান মাহি
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৮-১২-২০২২
নিজেই নিজেকে এমপি হিসেবে দেখতে চান মাহি মাহিয়া মাহি


চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রচার শুরু করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্র নায়িকা মাহিয়া মাহি।

মঙ্গলবার নাচোল পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করতে দেখা গেছে। উপজেলা পরিষদের সামনে, ইসলামপুর এবং নাচোল রেলস্টেশনে প্রচার চালিয়েছেন মাহি।  

এদিকে মঙ্গলবার রাতে মাহিয়া মাহি একটি ফেসবুকে পোস্ট দিয়েছেন।

যেখানে তাঁকে এমপি পদে দেখতে চাওয়ার জন্য আহবান মূলক বার্তা রয়েছে। মাহির পোস্টকৃত ওই পোস্টারে লেখা রয়েছে ‘মাহিয়া মাহি সরকারকে এমপি হিসেবে দেখতে চাই। ’

সম্প্রতি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন মাহিয়া মাহি। আগামী দুই বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন এই ‘অগ্নিকন্যা’। মাহিয়া মাহি তার স্বামী রাকিব সরকারও রাজনীতির সঙ্গে জড়িত।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে খবরটি নিশ্চিত করেছেন ঢাকাই ছবির এ নায়িকা। তিনি বলেন, ‘শুরুতে চেয়েছিলাম আমার স্বামী রাকিব সরকার ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু সে করছে না, তাই আমি অংশ নিতে চাচ্ছি। ’

এর আগে জাতীয় সংসদ থেকে পদত্যাগ করেছেন বিএনপির সাত সংসদ সদস্য। গত ১১ ডিসেম্বর সংসদের স্পিকারের কাছে তারা পদত্যাগপত্র জমা দেন। পরদিন জাতীয় সংসদ সচিবালয় থেকে তাদের আসন শূন্য ঘোষণা করা হয়।

অন্য এলাকার মতো চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, ভোলাহাট, নাচোল) আসন শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ১ ফেব্রুয়ারি এ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।