২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৩১:৪১ অপরাহ্ন


মেয়ের অশ্লীল ভিডিও নেটে ছড়ানোর প্রতিবাদ করতেই খুন বিএসএফ জওয়ান, গ্রেফতার ৭
সুমাইয়া তাবাসুম:
  • আপডেট করা হয়েছে : ২৭-১২-২০২২
মেয়ের অশ্লীল ভিডিও নেটে ছড়ানোর প্রতিবাদ করতেই খুন বিএসএফ জওয়ান, গ্রেফতার ৭ মেয়ের অশ্লীল ভিডিও নেটে ছড়ানোর প্রতিবাদ করতেই খুন বিএসএফ জওয়ান, গ্রেফতার ৭


নাবালিকা মেয়ের অশ্লীল ভিডিও নেটমাধ্যমে ছড়িয়ে দিয়েছিল তারই এক  কিশোর বন্ধু। সেই ভিডিও চোখে পড়ার পরেই কিশোরের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলার উদ্দেশ্যে তাদের বাড়িতে গিয়েছিলেন মেজলিভাই ভাগেলা নামের সীমান্তরক্ষী বাহিনীর এক জওয়ান। মেয়ের সঙ্গে হওয়া অন্যায়ের প্রতিবাদ করতেই তাঁকে পিটিয়ে এবং কুপিয়ে খুন করেছিল অভিযুক্ত কিশোরের বাড়ির লোকজন। এ ঘটনায় ওই কিশোরের বাড়ির ৭ জন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাতে গুজরাতের নাদিয়াদের চাকলাসি এলাকায় এ ঘটনা ঘটে

বিএসএফ জওয়ানের ১৫ বছর বয়সি মেয়ের অশ্লীল ভিডিও সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছিল। তাতে ওই কিশোরীর সঙ্গে সমবয়সি এক কিশোরকেও দেখা গিয়েছিল। সে মেজলিভাইয়ের নাবালিকা মেয়ের সহপাঠী এবং তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে।

ওই জওয়ানের পরিবারের অভিযোগ, ভিডিওতে যে ছেলেটিকে দেখা যাচ্ছে, সেই কিশোরই ওই ভিডিওটি ইন্টারনেটে আপলোড করেছে।

এই ঘটনা চোখে পড়ার পরই কিশোরের পরিবারের লোকজনের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার জন্য শনিবার তার বাড়িতে যান ওই জওয়ান। তাঁর সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী, দুই ছেলে এবং ভাইপো। কিন্তু অভিযুক্ত কিশোরের বাড়ির লোক অভিযোগ অস্বীকার করে। শুধু তাই নয়, তাঁরা ওই জওয়ান ও তাঁর পরিবারের লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। 

ঘটনার প্রতিবাদ করতেই ছেলেটির বাবা এবং দুই মহিলা সহ তার পরিবারের মোট ৭ জন ওই জওয়ানের উপর চড়াও হয়ে তাঁকে বেধড়ক মারতে শুরু করে। এরপর ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে গুরুত্বর আহত করে। এতে ঘটনাস্থলেই ওই জওয়ানের মৃত্যু হয়। বাবাকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হন ওই জওয়ানের ছেলে।

এরপরেই কিশোরের পরিবারের লোকজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন মৃত জওয়ানের স্ত্রী। সিনিয়র পুলিশ অফিসার ভিআর বাজপেয়ী জানিয়েছেন, অভিযুক্ত ৭ জনকেই গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।