১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:২১:৩৪ অপরাহ্ন


ধুমকেতু ট্রেনে সিনিয়র সম্পাদকের সাথে খারাপ ব্যবহার, কে এই বাহাদুর টিটি মনি রাজ ?
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৫-১২-২০২২
ধুমকেতু ট্রেনে সিনিয়র সম্পাদকের সাথে খারাপ ব্যবহার, কে এই বাহাদুর টিটি মনি রাজ ? ধুমকেতু ট্রেনে সিনিয়র সম্পাদকের সাথে খারাপ ব্যবহার, কে এই বাহাদুর টিটি মনি রাজ ?


এনটিভি, এটিএন বাংলা ও সময় টিভির সাবেক বার্তা সম্পাদক নুরুন নাহার (সুমি সাহাবুদ্দিন)। তিনি রাজশাহী থেকে ঢাকায় যাবেন। কিন্তু দুই দিন অনলাইনে এবং স্টেশন কাউন্টারে ঘুরেও কোন টিকিট পান নি। 

বলা হয়েছে রোববার (২৫ ডিসেম্বর) পর্যন্ত ঢাকার কোন ট্রেনে টিকিট নাই। শেষ পর্যন্তু কালো বাজারে ধুমকেতু ট্রেনের ‘খ’ বগির ১,২,৩ ও ৪ সিটের একটি ক্যবিনের টিকিট ক্রয় করেন। টিকিটের মূল্য ১০ হাজার টাকা। যাত্রার সময় শনিবার (২৪ ডিসেম্বর) রাত ১১:২০মিঃ। 

টিকিট বিক্রেতা জানায়, ক্যাবিনে ৮জন যেতে পারবে। সেই অনুযায়ী নারী সম্পাদক তার এক মাত্র মেয়ে ও আত্নীয় স্বজন মিলে মোট ৮জন। সেই ১১:২০ মিনিটের ট্রেন রাজশাহী শিরোইল স্টেশনে পৌঁছায় রাত পৌনে ২টায়। পরে ঢাকার উদ্দেশ্যে ট্রেনটি যাত্রা শুরু করে রাত ২টায়।

সাবেক ওই নারী সম্পাদকের সাথে ছিলো তার এক মাত্র মেয়ে ও তার আত্নীয় স্বজন। ট্রেন চলছে। হটাৎ ৫/৬ জন লোক নিয়ে ক্যাবিনে প্রবেশ করেই চিৎকার চেঁচামেচি শুরু করেন ক্ষমতাবান বাহাদুর টিটি  মনি রাজ 

তিনি তাদের সাথে যে ভদ্রতা দেখিয়েছেন তা হলো ৮জন নারীর কামরায় ৫/৬ জন মিলে প্রবেশ করেছেন। শুধু তাই নয় ওই কামরার যুবতী ও নারীদের মোবাইলে ভিডিও ধারন করেছেন। এ সময় ট্রেনে থেকে নারী সম্পাদকের মেয়ে তার আপন চাচা জাতীয় পত্রিকার সাংবাদিককে ফোন দিয়ে কথা বলার জন্য অনুরোধ করেন। তিনি ফোনে কথা বলতে রাজি হননি। উল্টা তার সাথেই খারাপ ব্যবহার করেছেন।

অভিযোগ দীর্ঘ দিনের রেল স্টেশনের টিকিট কাউন্টারে কিনতে গেলে টিকিট পাওয়া যায় না। দালালদের কাছে টিকিট হরহামেশাই মিলে। কিন্তু দ্বিগুণ দামে।

রাজশাহী টু ঢাকা ট্রেনের ২৫ শতাংশ আসনের টিকিট নিমিষেই উধাও হয়ে যাচ্ছে। ফলে যাত্রীরা অনলাইনে কিংবা দীর্ঘ সময় ধরে লাইনে দাঁড়িয়েও টিকিট পাচ্ছেন না। যাত্রীরা প্রশ্ন তুলছেন, এই সব টিকিট যাচ্ছে কোথায় ?

বিস্তারিত সংবাদ নিয়ে আসছি আজই............